টাইমলাইনবিনোদন

জনপ্রিয়তা পেয়েও হারিয়ে গিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে, হাসপাতালের বেডে শুয়ে ছবি দিলেন পর্দার ‘আকবর’

বাংলাহান্ট ডেস্ক: গুরুতর অসুস্থ অভিনেতা রজত টোকাস (rajat tokas)। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘যোধা আকবর’ (jodha akbar) এর হাত ধরে খ‍্যাতির চূড়ায় উঠেছিলেন তিনি। কিন্তু কয়েকটি সিরিয়ালে অভিনয় করার পরেই আচমকা ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান তিনি। সম্প্রতি ফের চর্চায় উঠে এসেছেন রজত। তবে এখন তাঁর অবস্থা রীতিমতো চিন্তার। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পর্দার ‘আকবর’।

কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন রজত। হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। মুখে চিন্তা ও ক্লান্তির ছাপ স্পষ্ট। তাঁর পোস্টের ক‍্যাপশনেও ‘ক্লান্তি’র প্রসঙ্গ উঠে এসেছে। এক সময়ের জনপ্রিয় অভিনেতার এই অবস্থা দেখে চিন্তিত অনুরাগীরা।


রজত লিখেছেন, ‘জীবনে ক্লান্তি সবসময় থাকবে। কীভাবে সেটার মোকাবিলা করতে হয় সেটা জানাই আসল। প্রত‍্যেক পরিস্থিতিতে তুমি বাছাই করতে পারবে যে তুমি কীভাবে সাড়া দেবে, নয়তো স্বাভাবিক ভাবেই তোমার শরীর দেবে। যখনি তোমার মনে হবে যে বিশ্রাম করার সময় নেই, ঠিক তখনি বিশ্রাম করা সবথেকে বেশি জরুরি। জানিয়ে রাখি, কোনো আঘাত লাগেনি বা চিন্তার কিছু হয়নি। শরীরচর্চার জন‍্য একেবারেই কিছু হয়নি। আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।’

কিন্তু অভিনেতা চিন্তা করতে বারন করলেও অনেকেই চিন্তা শুরু করে দিয়েছেন। একজন লিখেছেন, ‘আমার মনে হয় আপনি হয় মানসিক স্বাস্থ‍্য এবং সম্পর্ক নিয়ে উপদেশ দিচ্ছেন, নয়তো সত‍্যিই চিন্তার কিছু হয়েছে।’ অনেকেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। আর তাড়াতাড়ি নতুন কিছু নিয়ে কাজে ফেরারও আবেদন জানিয়েছেন।

২০১৩ এ ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘যোধা আকবর’এ আকবরের চরিত্রে দেখা গিয়েছিল রজতকে। তাঁর বিপরীতে যোধার ভূমিকায় অভিশয় করেছিলেন পরিধি শর্মা। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষাতেও ডাবিং করা হয়েছিল সিরিয়ালটি। সম্প্রতি জি বাংলায় বাংলা ডাবিংটা সম্প্রচারিত হচ্ছে। এরপর ধরতি কা বীর যোদ্ধা পৃথ্বীরাজ চৌহান, চন্দ্র নন্দিনী এবং নাগিন ৩ এর মতো সিরিয়ালেও অভিনয় করেছেন রজত।

Related Articles

Back to top button