টাইমলাইনভারত

‘আমি একজন মডেল” দাড়ি না কাটায় ইমামের উপর পাশবিক নির্যাতন স্ত্রীয়ের

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের আলীগড় জেলার আকরাবাদ থানা এলাকার একটি মসজিদের ইমাম তাঁর স্ত্রীর উপর অভিযোগ করে বলেছেন যে, স্ত্রী তাঁকে দাড়ি কাটানোর জন্য বাধ্য করছেণ। ইমাম জানান, তিনি দাড়ি কাটাবেন না বলে জানাতে স্ত্রী তাঁর বিরুদ্ধে ভুয়ো মামলা দায়ের করেছেন।

নির্যাতিত ইমাম জালালুদ্দিনের বিয়ে বিনার সঙ্গে এক বছর আগে হয়েছিল। বিয়ের পর থেকে বিনা তাঁর ইমাম স্বামীর দাড়ি রাখা নিয়ে আপত্তি জাহির করেছিলেন এবং বারবার তাঁকে দাড়ি কাটানোর জন্য নানারকম ভাবে নির্যাতন করতেন বলে অভিযোগ করেছেন ইমাম।

এমনকি ইমামের স্ত্রী দাড়ি রাখার জন্য তাঁর স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদেরও হুমকি দিয়েছেন। ইমাম অভিযোগ করেছেন যে, তাঁর স্ত্রী তাঁকে বলেছেন সে একজন মডেল আর এই কারণে তাঁর স্বামীর দাড়ি তাঁর কাজের বাধা হয়ে দাঁড়াচ্ছে এবং তাঁর সঙ্গে মানাচ্ছেও না।

নির্যাতিত ব্যক্তি পেশায় এক মসজিদের ইমাম। ইমাম সাহেব তাঁর স্ত্রীকে ধর্মের দোহাই দিয়ে অনেক বোঝানোর চেষ্টাও করেছেন, কিন্তু তাঁর স্ত্রী সেসব মানতে নারাজ। আর এরপর স্ত্রী ইমাম আর তাঁর পরিবারের বিরুদ্ধে তিন তালাক এবং পণ নিয়ে অত্যাচারের মতো গুরুতর অভিযোগও দায়ের করেছেন।

নির্যাতিত ইমামকে তাঁর স্ত্রী মানসিক এবং শারীরিক দিক থেকে অত্যাচারও করছেন বলে অভিযোগ উঠেছে। পাশাপাশি ধর্ম পালনের মৌলিক অধিকারও কেড়ে নেওয়ার অভিযোগ তুলে ইমাম এসএসপি অফিসের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু সেখান থেকে তাঁকে শূন্য হাতেই ফিরতে হয়।

Related Articles

Back to top button