টাইমলাইনবিনোদন

বাতিল হয়ে গিয়েছিলেন ইন্ডিয়ান আইডল থেকে, এখন গান দিয়েই লক্ষ মানুষের মন ভরান জুবিন নটিয়াল

বাংলাহান্ট ডেস্ক: জুবিন নটিয়াল (jubin nautiyal), বলিউড ইন্ডাস্ট্রির অন‍্যতম সফল একজন গায়ক। একের পর এক হিট গান দিয়ে অসংখ‍্য মানুষের মন জয় করে নিয়েছেন জুবিন। তাঁর ব‍্যতিক্রমী গায়কীর ভক্ত বহু মানুষ। কিন্তু এত খ‍্যাতি কিন্তু খুব সহজে পাননি জুবিন। অনেক পরিশ্রম করে, বারবার ব‍্যর্থতার সম্মুখীন হয়ে তবেই এই স্থান অর্জন করেছেন তিনি।

সমকালীন জনপ্রিয় বলিউড গায়কদের মধ‍্যে অন‍্যতম জুবিন। যত দিন যাচ্ছে ততই জনপ্রিয়তা বাড়ছে তাঁর। কিন্তু অনেকেই জানেন না আজকের জুবিনকে এক সময় ইন্ডিয়ান আইডল থেকে খালি হাতে ফিরতে হয়েছিল। জুবিনের গান শুনেই না বলে দিয়েছিলেন বিচারকরা।


কেরিয়ারের শুরু থেকেই অনেক বাধার সম্মুখীন হতে হয়েছিল জুবিনকে। অনেকেই এটা জানেন না প্লেব‍্যাক সিঙ্গার হওয়ার স্বপ্ন নিয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে গিয়েছিলেন জুবিন। কিন্তু সেখানে বিচারকেরা তাঁর গান শুনে না বলে দেন। তখনো তাঁকে কেউ চেনে না। অন‍্যান‍্য প্রতিযোগীদের মতোই বলিউডে গায়ক হিসাবে পরিচিতি পাওয়ার স্বপ্ন নিয়ে রিয়েলিটি শোয়ের মঞ্চে গিয়েছিলেন জুবিন।

কিন্তু এই ব‍্যর্থতাতে ভেঙে পড়েননি জুবিন। বরং এখান থেকেই শুরু হয় তাঁর পরিশ্রম। কঠোর মেহনতের পর আজ তিনি বলিউডে প্রতিষ্ঠিত। তাঁর গাওয়া বহু গানই সঙ্গীতপ্রেমীদের প্রিয় গানের তালিকায় রয়েছে। এর মধ‍্যে শউকিনস ছবির ‘মেহেরবানি’, বজরঙ্গি ভাইজানের ‘কুছ তো বতা জিন্দেগি’, কাবিল ছবির ‘কাবিল হুঁ’, জলি এলএলবি টু এর ‘বাওরা মন’, লুট গয়ে গানগুলি বিশেষ জনপ্রিয়।

জুবিন নটিয়ালের অনুরাগীদের সংখ‍্যাও বেশ চমকপ্রদ। তাঁর যেকোনো গান মুক্তি পেতেই মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায়। ইতিমধ‍্যেই ‘ইনিশিয়েশন’ নামে একটি হলিউড ছবিতে ‘ব্রেক দ‍্য রুলস’ নামে একটি ইংরেজি গানও গেয়েছেন জুবিন। এছাড়াও ব্রিদিং উইদিন নামে একটি থিম সংও গেয়েছেন জুবিন।

Related Articles

Back to top button