শীতের সন্ধ্যায় জমিয়ে ফ্রায়েড মোমো! জলপাইগুড়ির ক্যাফেতে হাজির বিচারপতি গঙ্গোপাধ্যায়, তারপর?

বাংলা হান্ট ডেস্কঃ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Gangopadhyay)! সেই গতবছর থেকে চর্চার শিরোনামে এই একটি নাম। নিয়োগ দুর্নীতি সংক্রান্ত একাধিক মামলায় কড়া রায় দিয়ে সাধারণ মানুষের মনে বড় জায়গা করে নিয়েছেন তিনি। কারও কারও কাছে তিনি ভগবান। যদিও তাকে নিয়ে সমালোচনা করা লোকের সংখ্যাও কিন্তু কম নয়। আর এবার সেই বিচারপতিকে দেখা গেল একেবারে ভিন্ন মেজাজে। আর পাঁচটা সাধারণ মানুষের মতো রেস্ট্রুরেন্টের চেয়ারে বসে একটার পর টপাটপ মোমো খেলেন বিচারপতি। যেই মুহূর্তের ছবি ইতিমধ্যেই ভাইরাল।

   

বর্তমানে কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি (Jalpaiguri) সার্কিট বেঞ্চে বিচারপতি হিসেবে উপস্থিত রয়েছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। সারাদিন দৌড়ঝাঁপের পর বুধবার সন্ধ্যায় শহরের একটি জনপ্রিয় ক্যাফেতে (Cafe Restaurant) বসে বেশ কিছুটা সময় কাটালেন বিচারপতি।

জলপাইগুড়ি শহরের নতুন প্রজন্মের কাছে এই ক্যাফের জনপ্রিয়তা বিরাট। বুধবার সেখানে বিচারপতি পা রাখতেই হইহই পড়ে যায়। প্রথমবার বিচারপতিকে দেখে ক্যাফেতে উপস্থিত কেউ বিশ্বাসই করতে পারছিলেন না তিনিই তাদের সামনে সশরীরে দাড়িয়ে রয়েছেন বিচারপতি। এককথায় থ সকলে।

আরও পড়ুন: মারাত্মক অভিযোগ! কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহার স্বামীকে তলব করল CID

বুধবার ওই ক্যাফেতে ৪০ মিনিট মত সময় কাটান বিচারপতি। টেবিলে বসেই চোখ বোলান তারপর মেনু কার্ডে। তারপর এক প্লেট ফ্রাই মোমো অর্ডার দেন। শহরের ওই ক্যাফেতে গানবজনা, লাইব্রেরিতে বসে বইও পড়া এই সমস্ত ব্যবস্থাই রয়েছে। মমতা অর্ডার দিয়েই রেস্তোরার লাইব্রেরিতে রাখা বইগুলি ঘেঁটে দেখেন বিচারপতি।

justice ganguly

আরও পড়ুন: বছর শেষে চমকে দিল সরকার! ৪% DA বাড়ল রাজ্য সরকারি কর্মীদের, জারি বিজ্ঞপ্তি

এরই মধ্যে অর্ডার করা ফ্রাইড মমতা চলে এলে তিনি টেবিলে বসে মোমো খান। ক্যাফেতে থাকার সময় বিচারপতিকে দেখে তার সঙ্গে সেলফি তোলার আবদার করেন ক্যাফের কর্মচারী সহ উপস্থিত অনেকেই। সকলের সাথে ছবিও তোলেন বিচারপতি। তারপর বিল মিটিয়ে চলে যান।