ইডি-র কাছে চুপি চুপি কে এলেন? নাম শুনেই হার্টবিট বাড়ল হাসপাতালে শুয়ে থাকা জ্যোতিপ্রিয়র

বাংলা হান্ট ডেস্ক: রেশন দুর্নীতি (Ration Scam) মামলা এবার আরও বিপাকে জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick) ! তাঁর ঘনিষ্ঠ ব্যবসায়ী কালিদাস সাহা এলেন ইডি (ED) দফতরে। কেন্দ্রীয় এজেন্সি সূত্রে খবর, কালিদাস সাহার বনগাঁর বাড়ি, রাইস মিল এবং সল্টলেকের রাধা কানাইয়া হোটেলে হানা দিয়েছিল ইডি। সেই সমস্ত জায়গায় হানা দিয়ে যে নথি উদ্ধার করেছিল সেই সম্পর্কে জিজ্ঞাসাবাদ জন্যই তাঁকে ডেকে পাঠানো হয়েছে। নথিপত্র খতিয়ে দেখে কালিদাসকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে খবর ইডি সূত্রে।

   

এদিকে এসএসকেএম হাসপাতালে রাখা হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে। তাঁর রক্তচাপজনিত বেশ কিছু সমস্যা রয়েছে। সোমবার রাতেই তাঁকে আইসিসিইউতে পাঠানো হয়েছিল। বর্তমানে মন্ত্রীল অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে মেডিক্যাল বোর্ডের তরফে।

আরও পড়ুন: মন্দিরে আরতি হতে পারলে, মাইকে আজান বন্ধ কেন! লাউডস্পিকার বন্ধের আর্জি খারিজ হাইকোর্টের

jyotipriya

রেশন দুর্নীতি-কাণ্ডে ধৃত রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ওরফে বালুকে জেল হেফাজতের জন্য প্রথমে প্রেসিডেন্সি জেলে পাঠানো হয়েছিল। সেখানে অসুস্থ বোধ করায় তাঁকে গত মঙ্গলবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু সোমবার রাতে অসুস্থতা বাড়ায় তাঁকে আইসিসিইউতে দেওয়া হয়। মন্ত্রীর চিকিৎসার জন্য বিশেষ দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল বোর্ড রয়েছেন স্নায়ু, হৃদরোগ, মেডিসিন বিশেষজ্ঞ ছাড়াও কিডনি বিশেষজ্ঞ এবং ইউরোলজি বিশেষজ্ঞ।