রেশন মামলায় বহুদিন জেলবন্দি! এরই মাঝে জ্যোতিপ্ৰিয়কে নিয়ে বিরাট খবর, বাড়ছে উদ্বেগ?

   

বাংলা হান্ট ডেস্কঃ দক্ষিণবঙ্গে লাফিয়ে বাড়ছে তাপমাত্রা। তাপপ্রবাহ ভেঙেছে গত পঞ্চাশ বছরের রেকর্ড। কলকাতা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় জারি হয়েছে কড়া সতর্কতা। তীব্র গরমে নিত্যদিন অসুস্থ হয়ে পড়ছে সাধারণ মানুষ। এদিকে গতকাল গরমের কারণেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রেশন দুর্নীতিকাণ্ডে ধৃত রাজ্যের প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)।

রেশন কেলেঙ্কারির দায়ে বর্তমানে প্রেসিডেন্সি জেলে বন্দি রয়েছেন জ্যোতিপ্ৰিয় ওরফে বালু। গতকাল দুপুরে হঠাৎই বালুকে নিয়ে হুড়োহুড়ি পড়ে যায়। জেল সূত্রে খবর, দুপুরের দিকে আচমকাই অসুস্থ বোধ করতে থাকেন এই প্রবীণ রাজনীতিক। তৎক্ষণাৎ বালুকে দেখতে হাজির হন জেলের চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসার জেল হাসপাতালের মেডিসিন, ডায়াবেটিক এবং কার্ডিয়োলজিস্ট চিকিৎসকেদের তত্ত্বাবধানে চিকিৎসা হয় বালুর।

জেল সূত্রে খবর, রাতের দিকে জ্যোতিপ্ৰিয় শারীরিক অবস্থার উন্নতি হয়। আপাতত তিনি সুস্থ হয়েছেন। প্রসঙ্গত, গ্রেফতারির প্রথম দিন থেকেই অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্ৰিয়। সুগার এবং প্রেশার জনিত সমস্যায় রয়েছে তার। ইডির হাতে গ্রেফতারির পরও চিকিৎসার জন্য বেশ কিছুদিন এসএসকেএম হাসপাতালে ছিলেন জ্যোতিপ্ৰিয়।

balu f

আরও পড়ুন: আর নেই বেশি সময়! দেশজুড়ে কেন বন্ধ হচ্ছে OnePlus-এর ফোন বিক্রি? সামনে এল কারণ

এমনিতেই বহুদিন যাবৎ নিয়মিত ওষুধ খেতে হয় জ্যোতিপ্ৰিয়কে। তারপর অত্যধিক গরমের জেরেই শনিবার হঠাৎ করে তার শারীরিক অবস্থা খারাপ হয়ে যায় বলেই জেল সূত্রে জানা গিয়েছে। আপাতত তিনি অনেকটা সুস্থ রয়েছেন বলে খবর। জেল হাসপাতালে চিকিৎসকেরা বালুকে কয়েক দিন কড়া পর্যবেক্ষণে রাখবেন। প্রাক্তন মন্ত্রীর শারীরিক অসুস্থতা সহ পরে সুস্থ হয়ে ওঠার খবর গতকালই তার বাড়িতে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর