টাইমলাইনবিনোদন

একই ঘরে দুজন, অথচ কাজলের সঙ্গে একটাও কথা বলেননি অজয়!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে অন্যতম সফল জুটি বলতে কাদের নাম প্রথম মাথায় আসে? অনেকেই হয়ত বলবেন শাহরুখ খান (shahrukh khan) ও গৌরি খান। কিন্তু শাহরুখ-গৌরির সময়কালেরই আরও এক জুটি রয়েছেন যাদের কথা ভুলে গেলে একেবারেই চলবে না।

তাঁরা হলেন অজয় দেবগণ (ajay devgan) ও কাজল (kajol)। দীর্ঘ ২০ বছর একে অপরের সুখ-দুঃখে পাশে থেকেছেন তাঁরা। দুজনের পরিবার বেড়ে হয়েছে চারজনের। তাঁদের জীবনে এসেছে নাইশা ও যুগ।


অজয় ও কাজল সর্বপ্রথম একসঙ্গে রাজু চাচা ছবিতে অভিনয় করেন। ২০০০ সালে মুক্তি পায় সেই ছবি। কিন্তু তার আগেই একে অপরের সঙ্গে দেখা হয়েছিল দুজনের, ‘হলচল’ ছবির সেটে। সেই প্রসঙ্গে বলতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল এক মজার গল্প বলেন।

তিনি বলেন, “সেটে আমি তৈরি হচ্ছিলাম আর অজয় সম্পর্কে নিন্দা করছিলাম। তখনি একজনকে আমি জিজ্ঞাসা করি আমার বিপরীতে কে থাকবেন। সে উত্তর দেয়, অজয় যে কিনা এতক্ষণ চুপচাপ ঘরের কোণে বসেছিল।”

কাজল আরো জানান, তাঁদের দুজনের স্বভাবই আলাদা। কিন্তু তা সত্ত্বেও দুজনে ভাল বন্ধু হয়ে ওঠেন। একে অপরকে ডেট করার আগে দুজনেই আলাদা আলাদা সম্পর্কে ছিলেন। সেই সময় একে অপরের সম্পর্কের সমস‍্যা মেটাতে সাহায‍্য করতেন। কিন্তু এক সময় দুজনেরই সম্পর্ক ভেঙে যায়। তারপরেই দুজনে শুরু করেন ডেটিং।


বলিউডের অন‍্যতম সফল জুটি হলেন অজয় ও কাজল। একথা সকলেই জানেন। কিন্তু এর পেছনে রহস‍্যটা কি? কাজল বলছেন, সম্পর্কের ভিত মজবুত হতে হবে। একে অপরকে প্রয়োজনীয় স্পেসটুকু দিতে হবে। কাজল জানান, এমনও হয়েছে তিনি ও অজয় একই ঘরে ঘন্টার পর ঘন্টা রয়েছেন। অথচ কোনো কথা হয়নি দুজনের।

অভিনেত্রীর মতে, সম্পর্ক দৃঢ় না হলে এটা সম্ভব নয়। কথা হওয়া বা না হওয়ার উপর কিছু নির্ভর করে না। কিন্তু সম্পর্ক মজবুত না হলে অযথা জটিলতার সৃষ্টি হয়। তাঁদের সম্পর্কে এমনটা নেই। তিনি মুখ ফুটে কিছু না বললেও অজয় সমস‍্যা বুঝতে পেরে যান, এমনটাই বক্তব‍্য কাজলের।

Back to top button