টাইমলাইনখেলাক্রিকেট

ছাগল চুরি গেল প্রাক্তন পাক উইকেটরক্ষক কামরান আকমলের, মাথায় হাত ক্রিকেটারের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: পাকিস্তানের এক প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে ঘটলো এক অনভিপ্রেত ঘটনা। প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার কামরান আকমলকে সকলের মনে আছে নিশ্চয়ই। নিজের ব্যাটিং বা কিপিং দক্ষতার চেয়ে উইকেটের পেছনে সহজ ক্যাচ ফেলার জন্য যিনি ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু সম্প্রতি তার একটি বড় রকমের ক্ষতি হয়েছে।

ঈদে কুরবানীর জন্য বাকি সকল ইসলাম ধর্মাবলম্বীদের মতো বেশ কয়েকটি ছাগল কিনেছিলেন কামরান। হাজার হাজার টাকা খরচ করে তাদের ঘরে এনেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি কিছু মানুষ তার বাড়িতে এসে টাকা পয়সার সাথে সাথে ওই ৬টি ছাগলের মধ্যে থেকে ১টি চুরি করে নিয়ে গিয়েছে।

কামরান আকমলের বাবা জানিয়েছেন যে কুরবানীর কেনা হয়েছিল ছাগলগুলি যাদের দাম ছিল ৯০,০০০ টাকা। স্বাভাবিকভাবেই নিজের ছাগল হারিয়ে এখন মনোকষ্টে ভুগছেন প্রাক্তন পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটার।

জানা গিয়েছে যে ছাগলগুলি নিজেদের লাহোরের বাড়ির বাইরে বেঁধে রেখেছিলেন আকমলের পরিবার। তাদের পাহারা দেওয়ার জন্য একটি নিরাপত্তারক্ষীও নিযুক্ত করেছিলেন পাক ক্রিকেটার। কিন্তু সেই নিরাপত্তারক্ষী শেষ রাতের দিকে ঘুমিয়ে পড়ে। সেই সময় ভোর ৩ টে নাগাদ চুরিটি করে পালান তস্করেরা।

Related Articles