টাইমলাইনভারত

এবার কঙ্গনাকে বয়কটের ডাক জার্নালিস্ট গিল্ড এর

বাংলা হান্ট ডেস্ক: ঘটনাটি ঘটে গত ৭ জুলাই। কঙ্গনা ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির একটি গান টিজার লঞ্চের অনুষ্ঠানে জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনাকে প্রশ্ন করার পর কঙ্গনা তার প্রশ্নের উত্তর তো দিলেন ই না উপরন্তু পাল্টা আক্রমণ করেন। কঙ্গনার অভিযোগ ছিল তাঁর আগেই ছবি ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ সময় ওই সাংবাদিক তাঁর ছবি নিয়ে খুবই খারাপ প্রচার করেছেন। যা নাকি ভীষণই কুরুচিকর ছিল। এমনকি তাঁর ছবিকে ‘উগ্র জাতীয়তাবাদী’ তকমাও দিয়েছেন ওই সাংবাদিক। যদিও ওই সাংবাদিক কঙ্গনার অভিযোগ অস্বীকার করেন। কঙ্গনা ও সাংবাদিক জাস্টিন রাও-এর বচসার এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এই ঘটনার পরিপ্রেক্ষিত কঙ্গনাকে বয়কট করার সিদ্ধান্ত নেয় জার্নালিস্ট গিল্ড কঙ্গনাকে বয়কট করার সিদ্ধান্ত নেয়। এবং শুধু কঙ্গনাকে নয় , ছবির প্রযোজক একতা কাপুরকে বয়কট করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই ঘটনার ঠিক পরেই জার্নালিস্ট গিল্ড ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ছবির প্রযোজক একতা কাপুরের কাছে চিঠি পাঠিয়ে কঙ্গনাকে ক্ষমা চাইতে বলে হয়। চিঠিতে বলা হয় “যতক্ষণ না কঙ্গনা সাংবাদিক জাস্টিন রাও-এর কাছে ক্ষমা চাইছেন ততক্ষণ সাংবাদিকদের পক্ষ থেকে তাঁকে বয়কট করা হল। যদিও এই বয়কটে জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির অন্যান্য তারকারা পড়ছেন না।”  আর এই ঘটনার ঠিক পরপরই কঙ্গনার বোন রঙ্গোলি টুইট করে জানিয়ে দেন “কঙ্গনা কোনওভাবেই ক্ষমা চাইবেন না। তোমরা ভুল লোককে ক্ষমা চাইতে বলছো। তবে এই বিকিয়ে যাওয়া, দেশদ্রোহী, দালাল মিডিয়াকে কীভাবে শিক্ষা দিতে হয় সেটা কঙ্গনা জানেন। এবার শুধু দেখতে থাকো, আপনারা ভুল মানুষকে ক্ষমা চাইতে বলেছেন।”

তবে যে বিষয়টা নজর কারছে তা হলো বালাজি টেলিফিল্মসের তরফে লিখিত বিবৃতি, যাতে বলা হয়েছে, ”গত ৭ জুলাই জাজমেন্টাল হ্যায় কেয়ার মিউজিক লঞ্চের অনুষ্ঠানে কঙ্গনা ও জাস্টিন রাও-এর মধ্যে বিবাদ নিয়ে বিভিন্ন খবর প্রকাশ্যে এসেছে। ওইদিন যে ঘটনা ঘটেছিল তা দুর্ভাগ্যজনক। ওইদিন তর্ক বিতর্ক খারাপ পর্যায়ে পৌঁছয়। যেহেতু ঘটনাটা আমাদের প্রযোজনা সংস্থার ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠানে ঘটেছিল। তাই আমারা পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়ে নিচ্ছি। কাউকে আঘাত করা আমাদের উদ্দেশ্য ছিল না।”

এবার জার্নালিস্ট গিল্ড এর কী সিদ্ধান্ত হয় সেটাই দেখার।

Back to top button
Close