খুব তাড়াতাড়িই PUBG player এর রূপে দেখা যাবে কঙ্গনা রানাওয়াত কে

 

   

বাংলাহান্ট ডেস্ক: এবার দুহাতে তরবারির পরিবর্তে থাকবে আগ্নেয়াস্ত্র, ‘ধাকড়’-এর লুকে চমকে দিলেন কঙ্গনা রানাওয়াত। ইতিমধ্যেই ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ ছবিতে ঝাঁসির রানির ভূমিকায় চমকপ্রদ অভিনয়ের নিদর্শন পাওয়া গিয়েছে তাঁর থেকে। এবার প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ট্রেলার। আবার তারই মাঝে সামনে এল আরও একটি ছবি ‘ধাকড়’-এর পোস্টার। সেখানে কঙ্গনার লুক হুবহু বর্তমানে জনপ্রিয় মোবাইল গেম পাবজি প্লেয়ারের মতন। চারিদিকে জ্বলন্ত ধ্বংসস্তুপের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে।

এরপর আরও একটি পোস্টার মুক্তি পায় যেখানে রণংদেহি রূপে দেখা যাচ্ছে বলিউডের ‘কুইন’-কে। ছবিটি ২০২০-তে মুক্তি পাবে বলে পোস্টারে দেখা যাচ্ছে।

‘ধাকড়’ ছবি টি নিয়ে আলোচনা করতে গিয়ে কঙ্গনা এক সাক্ষাৎকারে বলেন, ”মণিকর্ণিকার সাফল্যের পর একটা বিষয় স্পষ্ট যে কেন্দ্রীয় ভূমিকায় শুধু পুরুষদের নয়, মহিলাদেরও দেখতে পছন্দ করে দর্শক। এই ছবিটি একটি মহিলা প্রধান অ্যাকশন ফিল্ম। এই ছবিটি সাফল্য পেলে ভারতীয় সিনেমা জগতে মহিলাদের আর পিছনে ফিরে তাকানোর দরকার পড়বে না। দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি। ”

পোস্টার দেখে অনেককিছুই পরিষ্কার ছবিটি নিয়ে। ছবিটির পরিচালনায় থাকছেন রাজনীশ রাজি ঘাই, প্রযোজনায় সোহেল মাকলাই প্রোডাকশন, অ্যাসাইলাম ফিল্ম এবং কুইকি ডিজিট্যাল মিডিয়া।

সম্পর্কিত খবর