টাইমলাইনবিনোদন

‘ধাকড়’ এর শুটিংয়ের ফাঁকে পুরীর জগন্নাথ মন্দিরে কঙ্গনা রানাওয়াত, ভক্তিভরে দিলেন পুজো

বাংলাহান্ট ডেস্ক: পুরীর (puri) জগন্নাথ মন্দিরে (jagannath temple) গিয়ে পুজো দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। আগামী ছবি ‘ধাকড়’ (dhakad) এর শুটিং থেকে কিছুক্ষণের বিরতি নিয়েই জগন্নাথের মন্দিরে উপস্থিত হন। শুক্রবার সকাল ৬টার সময় পুরীর জগন্নাথ মন্দির দর্শনে যান কঙ্গনা।

ধাকড় ছবির টিমের সঙ্গেই মন্দিরে উপস্থিত হন কঙ্গনা। এদিন সাদা ও সোনালি রঙের সালোয়ার কামিজে সেজেছিলেন তিনি। সঙ্গে গলায় ভারী হার, কানের দুল। দর্শন সেরে পুজো দিয়ে নিজের টুইটার হ‍্যান্ডেলে ছবি শেয়ার করেন কঙ্গনা। তিনি লেখেন, গোটা স্থানের এক অদ্ভূত মিষ্টতা আছে।


প্রসঙ্গত, মধ‍্য প্রদেশে চলছে কঙ্গনার ধাকড় ছবির শুটিং। সঙ্গে রয়েছেন অর্জুন রামপাল ও দিব‍্যা দত্ত। এই অ্যাকশন ছবিতে কঙ্গনার চরিত্রের নাম এজেন্ট অগ্নি। রাতের শুটিং শেষ হওয়ার পর মধ‍্য প্রদেশের গ্রাম পরিদর্শনে বেরোন অভিনেত্রী। সাতপুরার ব‍্যাঘ্র সংরক্ষণ কেন্দ্র পরিদর্শন করে ছবিও শেয়ার করেন কঙ্গনা। উল্লেখ‍্য, চলতি বছরের ২ রা অক্টোবর মুক্তি পাবে ধাকড় ছবিটি।

এর আগে এক কংগ্রেস নেতা হুমকি দেন কঙ্গনাকে বিরোধ প্রদর্শন তো তিনি করবেনই উপরন্তু মধ‍্য প্রদেশে ছবির শুটিংও করতে দেবেন না তিনি। কঙ্গনা নিজেই একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যায় শুটিংয়ের জায়গার কাছে কিছু মানুষ বিক্ষোভ করছেন।

পুলিসি নিরাপত্তা অনেকটাই বাড়িয়ে দেওয়া হয়েছে কঙ্গনা। টুইট করে তিনি লেখেন, কংগ্রেস নেতারা বলছেন কৃষকদের হয়ে তারা বিক্ষোভ করছেন। কৃষকদের এত ক্ষমতা এল কিকরে যে তারা নেতাদের দিয়ে কাজ করাতে পারছেন? প্রশ্ন তোলেন অভিনেত্রী।

বিক্ষোভকারী জনতার ভিডিও শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘আজ সন্ধ‍্যায় আমার শুটিং লোকেশনের বাইরে কংগ্রেস কর্মীরা। এখন পুলিস ওদের তাড়িয়ে দিয়েছে। আমাকে গাড়ি বদলে অন‍্য রাস্তা দিয়ে আসতে হয়েছে। এ সবই আমার মতামত প্রকাশের ফলাফল।’

Related Articles

Back to top button