fbpx
টাইমলাইনবিনোদন

মহিলা উকিল বললেন রেপিস্টদের মাফ করা হোক, কঙ্গনা বললেন উকিলকে গ্রেফতার করো, এরাই ধর্ষক জন্ম দেয়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ঠোঁটকাটা বলে বদনাম রয়েছে কঙ্গনা রানাওয়াতের। চিরদিনই তিনি স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে ভালবাসেন। এর জন্য বহুবার তাঁকে জড়াতে হয়েছে বিতর্কে। তবে তাতে কোনওদিনই কোনও ভ্রূক্ষেপ করেননি অভিনেত্রী। নিজের যেটা ঠিক মনে হয়েছে সেটা জোর গলাতেই বলে এসছেন তিনি। এবার নির্ভয়ার ধর্ষকদের অপরাধ ক্ষমা করে দেওয়ার জন্য বলায় আইনজীবী ইন্দিরা জয় সিংয়ের উদ্দেশ্যে তোপ দাগলেন কঙ্গনা।

সম্প্রতি মুম্বইয়ে নিজের আগামী ছবি ‘পাঙ্গা’র স্পেশাল স্ক্রিনিংয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। সেখানেই নানা প্রশ্নের মধ্যে উঠে আসে নির্ভয়ার ধর্ষকদের ফাঁসির প্রসঙ্গ। নির্ভয়ার চার ধর্ষকের ফাঁসি এখনও হচ্ছে না কেন সেই নিয়ে অসন্তোষ প্রকাশ করেন তিনি। পাশাপাশি এও বলেন, ধর্ষকদের সর্বসমক্ষে ফাঁসি দেওয়া উচিত।

শুধু তাই নয়, সাংবাদিকরা আইনজীবী ইন্দিরা জয় সিংয়ের ধর্ষকদের ক্ষমা করে দেওয়ার আবেদনের প্রসঙ্গ তুললে অভিনেত্রী বলেন, “ওই মহিলাকে চারদিন জেলে ওই ধর্ষকদের সঙ্গে রাখা উচিত। কিছু কিছু মানুষ থাকে যাদের খুনি, ধর্ষকদের ওপরেও দয়া আসে। এদেরই গর্ভ থেকে জন্ম নেয় এই ধরনের ধর্ষক, খুনিরা।” কঙ্গনার বক্তব্যে উপস্থিত বহু মানুষই সাধুবাদ জানায় তাঁকে। হাততালির মাধ্যমে নিজেদের সমর্থনও জানায় তারা।

প্রসঙ্গত, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ইন্দিরা জয় সিং টুইট করে নির্ভয়ার মায়ের কাছে আবেদন করেন সোনিয়া গান্ধী যেমন রাজীব গান্ধীর খুনিকে ক্ষমা করে দিয়েছিলেন তেমনই তিনিও যেন নির্ভয়ার দোষীদের ক্ষমা করে দেন। অবশ্য নির্ভয়ার মা আশা দেবী তাঁর বক্তব্যে অসন্তোষ প্রকাশ করে বলেছেন ওনার কোনও অধিকার নেই তিনি কী করবেন না করবেন সেটা বলে দেওয়ার।

Back to top button
Close
Close