টাইমলাইনবিনোদন

পাঁচ বছরের মধ‍্যে স্বামী-সংসার-সন্তান, ‘স্বপ্নের পুরুষ’এর সন্ধান পেলেন কঙ্গনা!

বাংলাহান্ট ডেস্ক: তাঁকে নাকি কেউ বোঝে না, এ নিয়ে অনেকদিনের আক্ষেপ কঙ্গনার (kangana ranawat)। তিনি কোন কথাটা কেন বলেন সেটা কেউ না বুঝেই ট্রোল শুরু করে। এমনকি তাঁর অভিনয়ের কেরিয়ারেও শুভাকাঙ্খীর সংখ‍্যা কম। তিনি সকলের প্রশংসা করলেও তাঁর বেলায় সকলে ভুলে যায়, এমনি অভিযোগ করেছিলেন কঙ্গনা।

তবে এবার অভিনেত্রীর গলায় অন‍্য সুর। তিনি এখন স‌ংসার সাজানোর স্বপ্নে বিভোর। জীবনসঙ্গীর সন্ধান পেয়ে গিয়েছেন কঙ্গনা। খুব শিগগিরি থিতুও হতে চলেছেন। সম্প্রতি সংবাদ মাধ‍্যমের কাছে তিনি বলেছেন, আগামী পাঁচ বছরের মধ‍্যে স্বামী, সংসার, সন্তান নিয়ে থিতু হবেন। সংসারী হওয়ার শখ তাঁরও রয়েছে ষোলো আনা। একাধিক সন্তান চান। এমন একজনকে চান যিনি তাঁর ভাল মন্দ দুটোকেই ভালবাসবে। সেই তাঁর স্বপ্নের পুরুষ। তাঁর সন্ধানও নাকি পেয়ে গিয়েছেন কঙ্গনা।


লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন ‘কুইন’? তাঁর কথাবার্তায় তো এমনি ইঙ্গিত মিলেছে। কে সেই স্বপ্নের পুরুষ? তিনি কি বলিউড ইন্ডাস্ট্রিরই কেউ? নিজের ছবিরই কোনো পরিচালক বা প্রযোজকের সঙ্গে প্রেম করছেন কঙ্গনা? নাকি অন‍্য পেশার কাউকে মন দিলেন বলিউডের কুইন? উত্তর এখনি না দিলেও অভিনেত্রী জানালেন খুব শিগগিরি তাঁর কথা জানাবেন তিনি।

তবে এসবের মাঝেও বিতর্ক উসকে দিতে কিন্তু ছাড়েননি কঙ্গনা। তিনি দাবি করেন, ১৯৪৭ সালে যে স্বাধীনতা এসেছিল সেটা আসলে ‘ভিক্ষা’ ছিল। ভারত প্রকৃতপক্ষে স্বাধীনতা পেয়েছে ২০১৪ সালে। উল্লেখ‍্য, ওই বছরেই নরেন্দ্র মোদীর নেতৃত্বে এনডিএ সরকার ক্ষমতাসীন হয়।

কঙ্গনার এই মন্তব‍্যে নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। এমন মন্তব‍্য করে দেশের জন‍্য শহিদ হওয়া স্বাধীনতা সংগ্রামীদের অভিনেত্রী অপমান করেছেন বলেও অভিযোগ করেছেন নেটিজেনরা। কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ এনে মুম্বই পুলিসের কাছে মামলা দায়ের করার আবেদন করেছেন আম আদমি পার্টির নেত্রী প্রীতি শর্মা মেনন। কঙ্গনার মন্তব‍্য মানহানিকর বলে অভিযোগ করে ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৫, এবং ১২৪ এ ধারায় মামলা দায়েরের আবেদন করেছেন তিনি।

Related Articles