ছবিটাইমলাইনবিনোদন

প্রায় অনাবৃত বক্ষযুগল, ‘বোল্ড’ ছবিতে নজর কেড়েছেন কঙ্গনা রানাওয়াত

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগতে তিনি ‘কুইন’। বলিউডে বলা যায় নিজের আলাদা একটি ব্র্যান্ড তৈরি করে নিয়েছেন তিনি। ঠিক ধরেছেন, বলি কুইন কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) কথাই বলা হচ্ছে। অভিনয়ে তাঁর প্রতিভা নিয়ে নতুন কিছু বলার নেই। কুইন, মণিকর্ণিকা, তনু ওয়েডস মনু, জাজমেন্টাল হ্যায় কেয়া একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতা তুলে ধরেছেন কঙ্গনা।


তবে অভিনয়ের পাশাপাশি প্রচুর ফটোশুট করলেও বোল্ড লুকে খুব বেশি দেখা যায়নি কঙ্গনাকে। দেশি বা ফর্মাল পোশাকেই বেশি স্বচ্ছন্দ তিনি। কিন্তু এবারে নিজের ‘কমফোর্ট জোন’ ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি।

সম্প্রতি একেবারে ‘হট’ ও ‘বোল্ড’ অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। তারকা ফটোগ্রাফার ডাবু রত্নানির তোলা এই ছবিতে দেখা যাচ্ছে কালো পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন কঙ্গনা। উর্দ্ধাঙ্গ অর্ধেক অনাবৃত, অভিনেত্রীর এই লুক দেখে চোখ কপালে উঠেছে নেটজনতার।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কলেজ জীবনের বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছিল কঙ্গনার অফিশিয়াল ইনস্টা হ‍্যান্ডেলে। এই সব ছবিই ২০০৩ সালের। তখন চণ্ডীগড়ের DAV 15 গার্লস স্কুলে পড়তেন কঙ্গনা।

ছবিতে কলেজের বন্ধুদের সঙ্গে দেখা গিয়েছে কঙ্গনাকে। ‘মিস ইভনিং’ এর খেতাব জেতা, বন্ধুদের সঙ্গে রাতে আড্ডা, খাবার খাওয়া সব মুহূর্তই উঠে এসেছে ছবিগুলিতে। তবে এখনকার অভিনেত্রী কঙ্গনার এই কলেজ পড়ুয়া কঙ্গনার একটু পার্থক‍্য তো রয়েছেই।

অভিনেত্রীর ঠোঁটকাটা স্বভাব দেখে অনেকেই বহুবার দাবি করেছেন, তাঁর বন্ধুবান্ধব না থাকার সম্ভাবনা প্রবল। এই ছবিগুলিই প্রমাণ করে দেয় যে তাদের এই দাবি আদৌ সত‍্যি নয়।

প্রসঙ্গত, অভিনেত্রী হওয়ার জন‍্য মাঝপথে পড়াশোনা ছেড়ে মুম্বই চলে এসেছিলেন কঙ্গনা। তাঁর এই সিদ্ধান্তে সায় ছিল না পরিবারের। জানা যায় মুম্বই এসেও খুব কষ্ট করে কেরিয়ার শুরু করেছিলেন তিনি।

Back to top button