টাইমলাইনবিনোদন

হাই প্রোফাইল তারকা হয়ে ম‍্যানেজারের কাছে ‘মাল’ চান! দীপিকাকে তুলোধনা কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: মাদক (drugs) মামলায় দীপিকা পাডুকোনের (deepika padukone) নাম জড়াতেই ফের আসরে নামলেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। একজন হাই প্রোফাইল তারকা হয়ে কিভাবে নিজের ম‍্যানেজারকে মাদক নিয়ে জিজ্ঞাসা করতে পারেন তিনি সেই প্রশ্নই তুললেন কঙ্গনা। টুইটে দীপিকাকে জোরদার তোপ দেগেছেন কুইন অভিনেত্রী।

টুইটে কঙ্গনা লেখেন, ‘মাদক সেবনের ফলে অবসাদ হতে পারে। তথাকথিত হাই প্রোফাইল ধনী তারকা সন্তান যিনি ভাল শিক্ষায় শিক্ষিত হওয়ার দাবি করেন, ম‍্যানেজারকে জিজ্ঞাসা করছেন, “মাল হ‍্যায় কেয়া?”‘ সোশ‍্যাল মিডিয়ায় এভাবেই দীপিকা পাডুকোনের উদ্দেশে আক্রমণ শানিয়েছেন অভিনেত্রী।


উল্লেখ‍্য, মাদক মামলায় সুশান্তের ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া শাহের সঙ্গে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিজ্ঞাসাবাদে কয়েকজন বলিউড তারকার নাম উঠে আসে। তাদের মধ‍্যে রয়েছে শ্রদ্ধা কাপুর ও দীপিকা পাডুকোনের নাম। একটি হোয়াটসঅ্যাপ চ‍্যাট এসেছে NCBর হাতে যেখানে D ও K এর মধ‍্যে মাদক সংক্রান্ত কথাবার্তা হতে দেখা গিয়েছে।

জানা গিয়েছে, D হলেন দীপিকা পাডুকোন ও K হলেন তাঁর ট‍্যালেন্ট ম‍্যানেজার করিশ্মা প্রকাশ। করিশ্মাকে দীপিকা জিজ্ঞাসা করেন, “মাল হ‍্যায় কেয়া?” এখানে মাল বলতে মাদক বোঝানো হয়েছে। করিশ্মাকে ইতিমধ‍্যেই সমন পাঠিয়েছে NCB। শোনা যাচ্ছে চলতি সপ্তাহেই দীপিকাকেও ডাকতে পারে NCB।

প্রসঙ্গত, এর আগে মাদক যোগে NCBর জেরায় রিয়া সারা আলি খান রকুল প্রীত সিংয়ের নাম নিয়েছেন এই খবর প্রকাশ‍্যে আসতেই তুমুল হইচই শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। সারা ও রকুলকে কার্যত তুলোধনা করে নেটিজেনরা।
একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে দাবি করা হয় NCBর জেরায় সারা আলি খান ও রকুল প্রীতের নাম নিয়েছেন রিয়া। এরা দুজনেই নিয়মিত মাদক নেন বলে নাকি দাবি করেন রিয়া।

Back to top button