আগে ক্রিকেটারদের ভদ্র বানাও! BCCI-কে কড়া বার্তা কপিল দেবের

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিভিন্ন সময়ে ভারতীয় প্রাক্তন ক্রিকেটাররা বর্তমান ভারতীয় ক্রিকেটারদের সমালোচনা করেছেন। সেই নিয়ে বিতর্কও রয়েছে মারাত্মক রকম। এবার নিজের বক্তব্যে সরাসরি ভারতীয় ক্রিকেট বোর্ড-কে (BCCI) নিশানা করলেন ভারতকে প্রথম বিশ্বকাপ জেতানো অধিনায়ক কপিল দেব (Kapil Dev)।

তুমি সম্প্রতি মন্তব্য করেছেন গত আইপিএলে লখনৌ সুপার জয়েন্ট বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব‍্যাঙ্গালোর ম্যাচে ঘটে যাওয়া একটি ঝামেলা নিয়ে। ওই ম্যাচে বিরাট কোহলি ঝামেলায় জড়িয়ে ছিলেন আফগান প্রেসার নবীন উল হক এবং প্রাক্তন ভারতীয় ওপেনার এবং ওই সময় এলএসজির মেন্টরের দায়িত্বে থাকা গৌতম গম্ভীরের সাথে।

fined kohli gambhir

ওই নিয়ে জলঘোলা হয়েছিল দীর্ঘদিন। নানান রকম গুজব, মিথ্যা খবর, কোনও নির্দিষ্ট ক্রিকেটারের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ইঙ্গিত পূর্ন স্টোরি, সব মিলিয়ে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে এই নিয়ে জল্পনা চলেছিল দীর্ঘদিন। এবার এই নিয়ে মন্তব্য করলেন স্বয়ং কপিল দেব।

ভারতকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক বলেছেন, “বিসিসিআইয়ের উচিত খেলোয়াড়দের সঙ্গে কথা বলা এবং তাদেরকে সঠিক আচরণের শিক্ষা দেওয়া। ওই আইপিএল ম্যাচে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর এর মধ্যে যা হয়েছিল সেটা অত্যন্ত দুঃখজনক এবং ভারতীয় ক্রিকেটপ্রেমীরাও এমন দৃশ্য দেখতে চান না।”

তিনি আরও বলেছেন, “বিরাট এখন বিশ্বের শ্রেষ্ঠ ক্রিকেটারদের মধ্যে একজন এবং গম্ভীর পার্লামেন্টের একজন সম্মানীয় সদস্য। তাদের উচিত ছিল নিজেদের পরস্পরের প্রতি ব্যবহার সম্পর্কে সচেতন থাকা এবং আরও দায়িত্বজ্ঞানের পরিচয় দেওয়া।”

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর