fbpx
টাইমলাইনভারত

কপিল মিস্রার আল্টিমেটাম! তিনদিনের মধ্যে শাহীনবাগ সমেত সব রাস্তা খালি করো, নাহলে আমরা আর কারোর কথা শুনব না

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপি ( Bjp ) নেতা কপিল মিশ্র নাগরিকত্ব আইনের বিরুদ্ধে রাস্তায় বসা ধরনা তোলার জন্য দিল্লী পুলিশকে তিনদিনের আল্টিমেটাম দিয়েছে। শাহীনবাগের পর জাফরবাদ আর চাঁদ বাগে রাস্তা বন্ধ করার বিরুদ্ধে রাস্তায় নাম কপিল মিশ্র দিল্লী পুলিশকে তিনদিনের মধ্যে রাস্তা খালি করানোর আল্টিমেটাম দিয়েছেন। আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ভারত সফর পর্যন্ত আমরা এখানে শান্তিপূর্ণ ভাবে আছি। কিন্তু যদি তিনদিনে রাস্তা খালি না হয়, তাহলে আমরা আবারও রাস্তায় নামব। তখন আমরা দিল্লী পুলিশের কথাও শুনব না।

কপিল মিশ্র সমর্থকেরা ওনার এই কথা শুনে ভারত মাতার জয়ধ্বনি এবং বন্দেমাতরম স্লোগান দেন। বিজেপি নেতা কপিল মিশ্র এও বলেন, যারা নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রদর্শন করছেন, তাঁরা চায় দিল্লীতে আগুন লাগুক। আর সেইজন্য তাঁরা এমন করছে। তাঁরা দিল্লীতে দাঙ্গার পরিস্থিতি সৃষ্টি করছে। উনি বলেন, জাফরবাদকে শাহীনবাগ হতে দেবনা।

উল্লেখ্য, একদিন আগে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে শাহীনবাগের আদলে মহিলারা জাফরবাদ আর চাঁদ বাগে রাস্তা বন্ধ করে দেয়। এরপর রবিবার দুপুরে নাগরিকত্ব আইনের বিরোধী এবং কপিল মিশ্রর সমর্থকদের মধ্যে দিল্লীর মৌজপুরে সংঘর্ষ বাধে।

যখন রবিবার দুপুরে কপিল মিশ্রর সমর্থক আর সিএএ এর সমর্থকরা প্রদর্শন করছিলেন, তখন মৌজপুর চৌরাস্তার পাশের গলি থেকে একদল মানুষ এসে তাঁদের উপর আক্রমণ করে। তাঁদের নিশানায় ছিল বিজেপি নেতা কপিল মিশ্র আর সিএএ সমর্থকেরা। এরপর দুই পক্ষের সংঘর্ষে গোটা এলাকায় উত্তেজনা ছড়ায়।

Back to top button
Close
Close