টাইমলাইনবিনোদন

ছোট ছেলে নয়ণের মণি, ১৫০০ টাকার জুতো পরে ঘুরতে বেরোলো করিনা-পুত্র জাহাঙ্গীর

বাংলাহান্ট ডেস্ক: দেখতে মায়ের মতো হলেও হাব ভাবে এক্কেবারে বড় দাদা তৈমুরের মতোই হয়েছে ছোট্ট জেহ আলি খান (jeh ali khan)। মা করিনা কাপুর খানের (kareena kapoor khan) মুখ যেন বসানো তার মুখে। এদিকে তৈমুরকে ছোট থেকেই বাবা সইফ আলি খানের মতো দেখতে। কিন্তু ছোট্ট জাহাঙ্গীরও এই বয়স থেকেই ক‍্যামেরা ফ্রেন্ডলি হয়ে উঠছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা। এখনো এক বছরও বয়স হয়নি জেহ এর। প্রথমে মাস কয়েক ছেলেকে আড়ালে রাখলেও এখন দিব‍্যি ক‍্যামেরার সামনে আনছেন সইফ করিনা। প্রায়ই ছোট নবাবের দেখা মেলে তার ন‍্যানির কোলে। আর ক্যামেরা দেখা মাত্রই অবাক হয়ে তাকিয়ে থাকে জাহাঙ্গীর।


জেহকে দেখে আবারো তৈমুরের ছোটবেলার কথা মনে পড়তে বাধ‍্য। চেহারায় মিল তেমন না থাকলেও জাহাঙ্গীরও ক‍্যামেরা দেখলেই তাকিয়ে থাকে অপলক দৃষ্টিতে। সম্প্রতি পাপারাৎজির ক‍্যামেরায় ধরা পড়ল তেমনি দৃশ‍্য। ন‍্যানির কোলে চেপে দেখা মিলল জাহাঙ্গীরের। ক‍্যামেরা দেখেই অবাক হয়ে তাকিয়ে রইল সে।

সাদা জামা প‍্যান্ট ও গাঢ় নীল রঙের ছোট্ট জুতো পরে সাজুগুজু করতে ঘুরতে বেরিয়েছিল ছোটে নবাব। তবে জেহ ছাড়াও তার জুতোও কিন্তু নজর কাড়ার মতোই। সবথেকে আদরের ছোট ছেলের জন‍্য ১৫০০ টাকার জুতো কিনেছেন করিনা! সেই জুতো পরেই বেড়ু বেড়ু করতে বেরিয়েছিল জেহ।


বড় ছেলে তৈমুরকে যে পরিমাণে সমালোচনা সইতে হয়েছে সে কথা মাথায় রেখেই ছোট ছেলে জেহ এর পুরো নাম এবং তার মুখ প্রকাশ‍্যে না আনার সিদ্ধান্ত নিয়েছিলেন করিনা ও সইফ। অভিনেত্রীর বই করিনা কাপুর খানস প্রেগনেন্সি বাইবেলে প্রথমবার প্রকাশ‍্যে আসে তাঁর ছোট ছেলের নাম আসলে জাহাঙ্গীর।

আদর করে ছেলেকে জেহ বলে ডাকেন ‘সইফিনা’। প্রসঙ্গত, জেহ নামটি প্রকাশ‍্যে আসার পর অনেকে দাবি করেছিলেন এটি একটি ল‍্যাটিন শব্দ যার অর্থ হল নীল পাখির পালক। তবে জাহাঙ্গীর নাম প্রকাশ‍্যে আসার পরে সমালোচনাও সইতে হয়েছিল তারকা দম্পতিকে।

Related Articles

Back to top button