টাইমলাইনবিনোদন

এক সপ্তাহে পড়ল করিনার দ্বিতীয় সন্তান, বড়সড় সেলিব্রেশনের মাধ‍্যমে প্রকাশ হবে নাম-ছবি!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর নতুন সদস‍্য এসেছে করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খানের (saif ali khan) পরিবারে। দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই সদ‍্যোজাতকে নিয়ে মুম্বইয়ের ব্রিজ ক‍্যান্ডি হাসপাতাল থেকে নিজের বাড়িতেও চলে গিয়েছেন বেবো। সদ‍্যোজাতর মুখ দেখা না গেলেও তার এক ঝলক ছবিতেই উত্তেজিত অনুরাগীরা।

দ্বিতীয় সন্তানের জন্মের পর কেটে গিয়েছে গোটা এক সপ্তাহ। কিন্তু এখনো পর্যন্ত সদ‍্যোজাতর নামও প্রকাশ করেননি সইফ করিনা। প্রকাশ‍্যে আনেননি সদ‍্যোজাতর ছবিও। আর এতেই নেটিজেনদের মনে হয়েছে বড় কোনো পরিকল্পনা রয়েছে করিনা সইফের। সম্ভবত বড়সড় কোনো সেলিব্রেশনের মধ‍্যে দিয়েই দ্বিতীয় সন্তানের ছবি ও নাম প্রকাশ‍্যে আনবেন তাঁরা।


সম্প্রতি করিনা সইফের নতুন বাড়িতে উপস্থিত হতে দেখা যায় সারা আলি খানকে। গাড়ি থেকে নেমে হাতে বেশ কয়েকটি প‍্যাকেট নিয়ে বাড়িতে ঢুকতে দেখা যায় তাঁকে। দিব‍্যি বোঝা যায় ছোট্ট ভাইকে দেখতেই উপহার নিয়ে উপস্থিত হয়েছেন সারা। পাপারাৎজির দিকে তাকিয়ে হাসতেও দেখা যায় অভিনেত্রীকে।

কিছুদিন আগেই হাসপাতাল থেকে গাড়ি নিয়ে বেরোতে দেখা যায় সইফ, তৈমুর ও করিনাকে। তবে পাপারাৎজির সামনে পোজ দেননি অভিনেত্রী। ন‍্যানির কোলে ছিল ছোট্ট নবাব পুত্র। গাড়ির কাঁচের বাইরে থেকেই তার দিকে ক‍্যামেরা তাক করে পাপারাৎজি। তবে উলটো দিকে ফিরে থাকায় তার মুখ দেখার সুযোগ একেবারেই ছিল না। ক‍্যামেরার ফোকাসে আসে সদ‍্যোজাতর এক মাথা চুল।

গাড়িতে বাবা সইফের কোলে বসে ক‍্যামেরার দিকে তাকাতে দেখা যায় তৈমুরকেও। এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তাঁর এক রকম লাগে। তবে সবাই বলছে করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে।

অপরদিকে ইতিমধ‍্যেই করিনার দ্বিতীয় পুত্র সন্তানকে নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেট জগতে। টুইটারে রীতিমতো ট্রেন্ড করতে শুরু করেছে চেঙ্গিস খাঁ ও ঔরঙ্গজেব। করিনাকে নেটিজেনদের প্রস্তাব, প্রথম ছেলের নাম তৈমুর রেখেছিলেন। এবার তাহলে দ্বিতীয় জনের নাম ঔরঙ্গজেব বা চেঙ্গিজ রাখুন। নবাব পরিবারের দ্বিতীয় উত্তরাধিকারীর জন্ম হতে না হতেই তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে সইফ করিনা সহ নবজাতককে।

Back to top button