নিজের বন্ধুদের কাছেই স্ত্রীর ‘রেট’ নিয়ে আলোচনা! মধুচন্দ্রিমায় করিশ্মাকে নিলামে তুলেছিলেন প্রাক্তন স্বামী

   

বাংলাহান্ট ডেস্ক: করিশ্মা কাপুর (Karishma Kapoor) ও তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) বিবাহিত জীবন ও বিচ্ছেদ সম্পর্কে অনেকেই অবগত। ২০০৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন করিশ্মা ও সঞ্জয়। ১৩ বছর সংসার করার পর ২০১৬ তে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। একথা সকলেরই জানা। কিন্তু এই বিচ্ছেদের নেপথ‍্য কারণ কী ছিল?

সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের ব‍্যক্তিগত জীবনের বিষ্ফোরক সত‍্য সামনে আনেন করিশ্মা। তিনি জানান, তাঁর স্বামী শারীরিক অত‍্যাচার চালাতেন তাঁর ওপর, মারধর করতেন। কিন্তু গায়ের কালশিটে মেকআপের পরত দিয়ে ঢেকে রাখতে হত করিশ্মাকে। কারণ তিনি অভিনেত্রী।

Karishma kapoor ex husband did this to her

ঘরের কেচ্ছা বাইরে প্রকাশ হয়ে পড়া ঠিক নয়। কিন্তু শেষমেষ তাঁরও ধৈর্যচ‍্যুতি ঘটে। ফল ২০১৬র বিচ্ছেদ। করিশ্মা জানান, মধুচন্দ্রিমাতে গিয়ে নিজের বন্ধুর সঙ্গে স্ত্রীকে রাত কাটাতে বলেছিলেন সঞ্জয়। এমনকি করিশ্মার ‘দাম’ কত হতে পারে তা নিয়েও আলোচনা করেছিলেন তাঁর স্বামী। স্বাভাবিক ভাবেই স্বামীর এই নোংরা প্রস্তাবে রাজি হননি করিশ্মা। কিন্তু সে জন‍্য মধুচন্দ্রিমাতে গিয়েও স্ত্রীর গায়ে হাত তুলেছিলেন সঞ্জয়।

এর আগে করিশ্মার আইনজীবীও বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন। একটি ঘটনার কথা বলতে গিয়ে তিনি জানান, করিশ্মার ছেলের তখন মাত্র ছয় মাস বয়স। তার ওপর অসুস্থ। সেই সময় স্বামী সঞ্জয়ের সঙ্গে আমেরিকা যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু অসুস্থ ছেলেকে ফেলে করিশ্মা যেতে না চাওয়ায় সঞ্জয় রেগে একাই চলে যান।

পরে ছেলে সুস্থ হলে করিশ্মাও যান সেখানে। এমন বহুবার রয়েছে যে সঞ্জয় রাতে হোটেলে ফেরেননি। জানানওনি কোথায় গিয়েছেন। ছেলের প্রতিও কোনও পিছুটান ছিল না তাঁর। পরে সন্তানদের কথা ভেবেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন করিশ্মা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর