টাইমলাইনবিনোদনছবি

সলমন-রণবীর অতীত, গুঞ্জন সত‍্যি করে ভিকি কৌশলের প্রেমে মজলেন ক‍্যাটরিনা! ভাইরাল যুগলের ছবি

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় (bollywood) জোর গুঞ্জন শোনা যাচ্ছিল ক‍্যাটরিনা কাইফ (katrina kaif) এবার ভিকি কৌশলের (vicky kaushal) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের ব‍্যথা কাটিয়ে উঠে অবশেষে ফের প্রেমে পড়েছেন অভিনেত্রী। সেই গুঞ্জনই আরো জোরদার করে একসঙ্গে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হলেন ক‍্যাটরিনা ভিকি।

গতকাল রাতে পরিচালক করন জোহরের বাড়িতে একত্রে দেখা যায় দুজনকে। তবে একসঙ্গে এক গাড়িতে নয়, আলাদা আলাদাই করনের বাড়িতে উপস্থিত হন ভিকি ও ক‍্যাট। তাতে অবশ‍্য অনুরাগীদের উৎসাহে বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। দুজনকে এক জায়গায় দেখেই তাঁদের সম্পর্ক নিয়ে তুঙ্গে উঠেছে গুঞ্জন।

ভিকিকে এদিন দেখা যায় কুল ও ক‍্যাজুয়াল অবতারে। অপরদিকে ক‍্যাটরিনা পরেছিলেন লাল ড্রেসে। এর আগে মুকেশ আম্বানির বাড়িতে হোলির পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল ভিকি ও ক‍্যাটরিনাকে। সেই ছবি তুমুল ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়‌।

প্রসঙ্গত, লকডাউনের মাঝে শোনা গিয়েছিল ক‍্যাটের সঙ্গে দেখা করার জন‍্য গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন ভিকি। কিন্তু পুলিস তাঁকে মাঝপথেই আটকে দেয়। গুঞ্জন তুঙ্গে উঠতে অভিনেতা জানান, এসবই গুঞ্জন। পাশাপাশি অনুরাগীদের সামাজিক দূরত্ব বজায় রাখতেও বলেন তিনি।

এই মুহূর্তে ভিকি ব‍্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি ‘দ‍্য ইমমর্টাল অশ্বত্থামা’র প্রস্তুতিতে। তাঁর বিপরীতে রয়েছেন সারা আলি খান। অপরদিকে ক‍্যাটরিনা নিয়ে আসছেন বলিউডের প্রথম মহিলা সুপারহিরো। তবে তাঁর ছবির নাম এখনো ঠিক হয়নি।

Back to top button