টাইমলাইনভারত

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে সপাটে চড়

BanglaHunt :  আজ পঞ্চম দফা লোকসভা নির্বাচনের প্রাক্কালে দিল্লির রাজপথে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের একটি নির্বাচনী পথসভায় আচমকা এক অপরিচিত ব্যক্তি তার মুক্ত প্রচার গাড়িতে উঠে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে সপাটে চড় মারে। সূত্রের খবর, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ২০@৯ এর লোকসভা নির্বাচন দিল্লিতে আম আদমি পার্টির নির্বাচনী প্রচারে একটি খোলা জিপে দলীয় প্রার্থীদের সমর্থনে শোভাযাত্রা করছিলেন তিনি যখন রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষের উদ্দেশ্যে তাদের অভিনন্দন জানাচ্ছিলেন আগামী নির্বাচনে আম আদমি পার্টি প্রতিদ্বন্দ্বীদের সমর্থনের জন্য হাত মিলিয়ে কখনও আবার হাত জোড় করে সমর্থন চাইছিলেন।

আম আদমি পার্টির সমর্থকদের ভিড়ের মধ্যে দিয়ে একজন অপরিচিত ব্যক্তি তার সেই পেয়ে লাফিয়ে উঠে সপাটে চড় কষালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। ভারতবর্ষের রাজনীতি এইঘটনা প্রথম না এর আগেও একাধিক নেতৃত্ব এই ধরনের আচমকা দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাতেও তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা ডায়মন হারবার কেন্দ্রের প্রার্থী তৃণমূল কংগ্রেস সুপ্রিমো বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিগত দিনে মেদিনীপুরের একটি জনসভায় প্রকাশ্যে তাকেও এই ভাবে আক্রমন করা হয়েছে একইভাবে আজ এই আক্রমণকারীকে আম আদমি পার্টির সমর্থক রা তাকে মারধর করে পরবর্তী সময় পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদি ঐ ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি।

আম আদমি পার্টির কর্মীদের বক্তব্য বিজেপি সর্মথকরা পরিকল্পিতভাবে মুখ্যমন্ত্রী কে আক্রমণ করেছে কারণ তারা জানে দিল্লিতে আরবিন কেজরিওয়াল মানুষের জন্য যে কাজ করেছে দিল্লির যে উন্নয়ন করেছে তাতে দিল্লির মানুষ আম আদমি পার্টিকে ভোট দেবে রাজনৈতিকভাবে না পেরে তারা দুর্বৃত্তায়নের পথ বেছে নিয়েছে।

 

 

 

Back to top button
Close