টাইমলাইনবিনোদন

বড়পর্দায় কামব‍্যাক করেই ধামাকা, পর্ন তারকার সঙ্গে এবার অভিনয় করতে চলেছেন শাহরুখ!

বাংলাহান্ট ডেস্ক: চার বছরের বিরতি শেষে পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shahrukh Khan)। হাতে একগুচ্ছ ধামাকাদার নতুন ছবি। পাঠান থেকে জওয়ান, প্রথম লুক প্রকাশ‍্যে এসে গিয়েছে দুটি ছবিরই। দর্শকরা অপেক্ষায় ‘ডাঙ্কি’ ছবির প্রথম ঝলক দেখার। তবে তার আগেই এলো আরেকটি খবর। এক পর্ন তারকার সঙ্গে নাকি এবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন শাহরুখ।

ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। বেশ কিছুদিন ধরেই ‘ডন ৩’ (Don 3) নিয়ে চর্চা চলছে নেটপাড়ায়। ফ্র‍্যাঞ্চাইজিটির নির্মাতাদের তরফে ঘোষনা করার পর থেকেই উত্তেজনা বেড়েছে দর্শকদের। জানা যাচ্ছে, অমিতাভ বচ্চন ও শাহরুখ দুজনকেই দেখা যাবে ডনের তৃতীয় ছবিতে। এই ছবিতেই নাকি আরেকজন সদস‍্য হিসাবে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন পর্নস্টার কেন্ড্রা লাস্ট (Kendra Lust)।


কিং খানের জনপ্রিয়তা গোটা বিশ্ব জুড়ে। শুধু হলিউড তারকারাই নন, অ্যাডাল্ট ফিল্ম জগতের অনেকেই শাহরুখ বলতে পাগল। তাদের মধ‍্যেই একজন কেন্ড্রা। তিনি নিজেই জানিয়েছেন, শাহরুখের ডন ৩ তে অভিনয় করার জন‍্য দু পায়ে খাড়া ছিলেন তিনি।

একটি টুইটে দুটি ছবির কোলাজ শেয়ার করেছেন কেন্ড্রা। প্রথম ছবিতে ডন শাহরুখ হাতে মেশিনগান নিয়ে তাক করে রয়েছেন। আর দ্বিতীয় ছবিতে কেন্ড্রা স্বয়ং। প্রযোজক ফারহান আখতারকে ট‍্যাগ করে তিনি লিখেছেন, জনগণের দাবি মেনে ডন ৩ বানানো যাক।

অবশ‍্য এটাই প্রথম নয়। ‘জওয়ান’ ছবির প্রথম ঝলক দেখেও মুগ্ধ হয়েছিলেন কেন্ড্রা। নিজস্ব স্টাইলে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছিলেন, শাহরুখকে এমনি স্টাইলিস্ট অ‍্যাকশন ছবিতে দেখতে চেয়েছিলেন তিনি। কেন্ড্রার আর্জির উত্তরে শাহরুখ বা ফারহান কিছু না বললেও অতি উৎসাহী ভক্তরা ঝাঁপিয়ে পড়েছেন। ডন ৩ তে রোমার জায়গায় কেন্ড্রাই ‘জংলি বিল্লি’ হয়ে যেতে পারেন।

Related Articles

Back to top button