টাইমলাইনবিনোদন

প্রয়াত ‘কেজিএফ’ খ্যাত জনপ্রিয় অভিনেতা, আবারো শোকের ছায়া কন্নড় ইন্ডাস্ট্রিতে

বাংলাহান্ট ডেস্ক: বছরের বিদায় বেলায় বিষাদের সুর বিনোদন জগতেও। প্রয়াত ‘কেজিএফ’ (KGF) খ্যাত অভিনেতা কৃষ্ণা জি রাও (Krishna G Rao)। ৭ ডিসেম্বর বুধবার বেঙ্গালুরুতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীণ অভিনেতা। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। শোকের আবহ কন্নড় ইন্ডাস্ট্রিতে।

জানা যাচ্ছে, ফুসফুসে সংক্রমণ নিয়ে বেশ কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন কৃষ্ণা জি রাও। এক আত্মীয়ের বাড়িতে ছিলেন তিনি। গভীর রাতে সঠায় করেই শারীরিক অস্বস্তির অভিযোগ করায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আইসিইউতে রেখে চিকিৎসা হচ্ছিল তাঁর। কিন্তু শেষরক্ষা হল না। জানা যাচ্ছে, বয়সজনিত কারণেই মৃত্যু হয়েছে তাঁর।

krishna g rao

কেজিএফ ফ্র্যাঞ্চাইজির ছবিতে এক বৃদ্ধ অন্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করেছিলেন কৃষ্ণা জি রাও। খলনায়কদের হাত থেকে তার প্রাণ বাঁচান যশ। কন্নড় ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ ছিলেন কৃষ্ণা জি রাও। কেজিএফ এর পর আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন তিনি। মূলত পার্শ্ব চরিত্রেই দেখা যেত তাঁকে। পাশাপাশি দীর্ঘদিন ধরে সহ পরিচালকের কাজও করেছিলেন কৃষ্ণা জি রাও।

প্রবীণ অভিনেতার মৃত্যুর খবর শেয়ার করে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী রবীনা ট্যান্ডন। কৃষ্ণা জি রাও এর একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ওঁর পরিবার এবং কেজিএফ, কেজিএফ চ্যাপ্টার ২ এর সমগ্র পরিবারের প্রতি সমবেদনা জানাই। ওঁ শান্তি’।

আগামীতে ‘নানো নারায়ণনাপ্পা’ ছবিতে দেখা যাবে কৃষ্ণা জি রাওকে। সম্প্রতি সেই ছবির ট্রেলারও মুক্তি পেয়েছে। দশ মাথাওয়ালা এক ব্যক্তির চরিত্রে ছবিতে ধরা দিয়েছেন তিনি। কিন্তু ছবির মুক্তি আর দেখে যেতে পারলেন না কৃষ্ণা জি রাও।

Related Articles