৩০ বছর পর পর্দায় ফিরছে সঞ্জয় দত্তের কালজয়ী সিনেমার সিক্যুয়েল! বড় ঘোষণা সুভাস ঘাইয়ের

বাংলা হান্ট ডেস্ক : সম্প্রতি ৩০ বছর পূর্ণ করল ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘খলনায়ক’ (Khalnayak)। সুভাষ ঘাই পরিচালিত এই ছবিতে অভিনয় করেছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং জ্যাকি শ্রফ (Jakie Shroff)। ছবিতে প্রত্যেকের অভিনয় প্রশংসিত হয়েছিল সিনেমাটোগ্রাফারদের কাছে।

আর এবার ৩০ বছর পূর্ণ হওয়ার খুশিতে আগামী ৫ সেপ্টেম্বর ছবিটি পুনরায় মুক্তি দেওয়ার কথা ভেবেছেন নির্মাতারা। সম্প্রতি একটি মিডিয়ায় সাক্ষাৎকার দেওয়ার সময় ফিল্ম পরিচালক সুভাষ ঘাই জানিয়েছেন, ছবিটির প্রিমিয়ার আগামী 4 সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

   

প্রসঙ্গত উল্লেখ্য, এই ছবির জনপ্রিয় গান ‘চোলি কে পিছে ক্যায়া হ্যায়’ (Choli Ke Piche Kaya Hay) এখনও দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। এই গানে মাধুরী দীক্ষিতের চমকপ্রদ পারফরম্যান্স থেকে শুরু করে গানের আকর্ষণীয় বীট আজও মানুষকে উদ্দীপিৎ করে।

আরও পড়ুন : শাহরুখের থেকে মাত্র এক পা পিছিয়ে সানি! এবার এই রেকর্ড ভেঙে ইতিহাস গড়তে চলেছে ‘গদর ২”

এইদিন সুভাষ ঘাই বলেন, “যেহেতু আমরা খলনায়কের ৩০ তম বার্ষিকী উদযাপন করছি, আমি অত্যন্ত আনন্দের সাথে ঘোষণা করছি যে মুক্ত আর্টস এই ব্লকবাস্টার ফিল্মটি ৫ ই সেপ্টেম্বর পুনরায় মুক্তি পাবে।” এই সময় সুভাষ ঘাই ঘোষণা করেন যে তিনি ‘খলনায়ক’-এর সিক্যুয়াল আনার প্রস্তুতিও নিচ্ছেন।

আরও পড়ুন : ‘ওরে একে কেউ থামা’, ধেরে গলায় গান গেয়ে রোষের মুখে এনা সাহা! ভাইরাল ভিডিও ঘিরে কটূক্তির ঝড়

khalnayak 1200

পরিচালকের কথায়, মানুষ সবসময় নস্টালজিয়া পছন্দ করে। বল্লুর মত চরিত্রকে মানুষ সত্যিই পছন্দ করেছিল আর আজও মানুষ এই চরিত্রটিকে পছন্দ করবে বলে ধারণা নির্মাতাদের। আর তাই ছবির গল্প থেকে শুরু করে অন্যান্য বিষয় নিয়ে কাজ করা শুরুও করে দিয়েছেন তিনি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর