টাইমলাইনবিনোদন

পর্দার ‘শেরশাহ’কে জন্মদিনের শুভেচ্ছা ‘ডিম্পল’এর, সিদ্ধার্থকে ‘প্রিয়তম’ বলে ডাক কিয়ারার

বাংলাহান্ট ডেস্ক: আরো এক বছর বয়স বাড়ল সিদ্ধার্থ মালহোত্রার (siddharth malhotra)। ১৬ জানুয়ারি, রবিবার জন্মদিন পালন করলেন তিনি। নেটমাধ‍্যম উপচে পড়েছিল বলিউডি সতীর্থ ও অনুরাগীদের ভালবাসা ও শুভেচ্ছায়। তার মধ‍্যে থেকে লাইমলাইট কেড়ে নিল কিয়ারা আডবানীর (kiara advani) শুভেচ্ছা বার্তা। ‘প্রিয়তম’কে সর্বসমক্ষে ভালবাসায় ভরিয়ে দিলেন পর্দার ‘ডিম্পল চিমা’।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ‘শেরশাহ’ সিনেমার একটি দৃশ‍্যের ছবি শেয়ার করেছেন কিয়ারা। অভিনেত্রীকে দু হাত দিয়ে জড়িয়ে ধরে রেখেছেন সিদ্ধার্থ। সঙ্গে কিয়ারা লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয়তম’। পোস্টে সিদ্ধার্থকে ট‍্যাগও করেছেন অভিনেত্রী।


‘শেরশাহ’ ছবিতে ক‍্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। ডিম্পলের ভূমিকায় ছিলেন কিয়ারা। অবশ‍্য তারও আগে থেকে দুজনের সম্পর্কের গুঞ্জন ছিল বলিপাড়ায়। এমনকি অনেকদিন ধরে দুজনের বিয়ে নিয়েও কানাঘুঁষো শোনা যাচ্ছে।

বিষয়টা নিয়ে সিদ্ধার্থকে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন, “আমি জানি না। আমি তো জ‍্যোতিষী নই। যখনি হোক না কেন আমি ঠিক জানিয়ে দেব।” তবে সিদ্ধার্থ এও বলেন, তাঁদের কোনো তাড়া নেই। এমন নয় যে তাড়াতাড়ি করতে হবে বা দেরি করে করবেন। তিনি শুধু চান সবকিছু যেন ঠিকঠাক হয়।


শেরশাহ ছবিতে সিদ্ধার্থের অভিনয় মন জয় করে নিয়েছিল সকলের। কার্গিল যুদ্ধের নায়ক শহিদ ক‍্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতার বিষয়েও মুখ খোলেন সিদ্ধার্থ। তাঁর কথায়, “উর্দিধারী যে কোনো মানুষের চরিত্রে অভিনয় একটা গর্বের অনুভব এনে দেয়। কিন্তু বিক্রম বাত্রার মতো একজন কিংবদন্তির চরিত্রে অভিনয় করা একটা গুরুদায়িত্ব ছিল। ওঁর জুতোয় পা গলানোর জন‍্য অনেক শারীরিক এবং মানসিক শক্তির দরকার ছিল।”

Related Articles

Back to top button