জিততে মরিয়া কেকেআর শিবিরে আজকের ম্যাচে থাকছে বেশ কয়েকটি বড় পরিবর্তন

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএল (IPL) এর অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামতে চলেছে ভারতের দুই অভিজ্ঞ উইকেট কিপার। এক দিকে দীনেশ কার্তিকের কলকাতা নাইট রাইডার্স অপরদিকে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

আজকের এই ম্যাচ জিততে মরিয়া দুই দলই। গত ম্যাচে দিল্লির কাছে হারের পর দীনেশ কার্তিকের অধিনায়কত্ব নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছিল। আর তাই আজকের ম্যাচ দীনেশ কার্তিকের কাছে কার্যত অগ্নিপরীক্ষা। সূত্র অনুযায়ী এই ম্যাচে বেশ কিছু বদল আসতে চলেছে কেকেআরের প্রথম একাদশে।

   

images 62 6

বেশ কয়েকটি ম্যাচে কেকেআর ওপেনার হিসেবে নামা সুনীল নারিন ব্যাট হাতে একদম ব্যর্থ। চারটি ম্যাচে ওপেন করার সুযোগ পেলেও এখনও পর্যন্ত নজর কাড়তে পারে নি নারিন। আর তাই আজ নারিনের বদলে শুভমান গিলেন সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে রাহুল ত্রিপাঠীকে। রাহুল ত্রিপাঠী গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করেছেন। আর তাই নিজেদের ব্যাটিং আরও মজবুত করতে এই ম্যাচে শুভমান গিলেন সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে রাহুল ত্রিপাঠীকে। এছাড়া ব্যাটিং অর্ডারে আরও নীচের দিকে দেখা যেতে পারে অধিনায়ক দীনেশ কার্তিককে। বোলিংয়েও ঘটতে পারে পরিবর্তন। গত ম্যাচে রিজার্ভ বেঞ্চে থাকা কুলদীপ যাদবকে ফের দেখা যেতে পারে আজকের ম্যাচে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর