টাইমলাইনখেলাক্রিকেট

দ্বিতীয় ম্যাচে হতাশ করলেন কোহলি, খাতা না খুলেই ফিরতে হল ড্রেসিংরুমে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: হতাশ হলেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে দুরন্ত অর্ধশতরান করা বিরাট কোহলির কাছ সিরিজে টিকে থাকার ম্যাচেও বড় রান আশা করেছিলেন ভক্তরা। সেই লক্ষ্যে পৌঁছনোর আদর্শ পরিবেশও তৈরি করে দিয়েছিলেন ভারতীয় ওপেনাররা। কিন্তু দ্বিতীয় ম্যাচে ভক্তদের হতাশই করলেন বিরাট।

কোহলি ব্যাট করতে নামার আগে দুরন্ত ব্যাটিং করছিলেন ধাওয়ান এবং লোকেশ রাহুল। গত ম্যাচের মতোই আগ্রাসী মেজাজে ব্যাটিং করে ৩৮ বলে ২৯ রান করে আউট হন ধাওয়ান। এইডন মার্করমের বলে স্লগ সুইপ করতে গিয়ে সিসান্দা মালালার হাতে ধরা পড়েন ধাওয়ান। এরপর মাঠে নেমে খাতা খোলার আগেই কেশব মহারাজের বলে ফের একবার বাভূমার হাতে ক্যাচ দিয়ে ফিরে যান কোহলি।

আজ কোহলির সামনে সুযোগ ছিল সময় নিয়ে খেলার। গত বেশ কয়েকটি ওয়ান ডে ম্যাচে দুরন্ত পারফরম্যান্স করেছেন তিনি। কিন্তু কেশব মহারাজের আপাত নিরীহ বল কভার ড্রাইভ করতে গিয়ে শর্ট কভারে দাঁড়ানো বাভুমার হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

ভারতীয় দলের শুরুটা দুর্দান্ত হয়েছিল। ৯ ওভার অবধি তারা ওভার প্রতি ছয়ের বেশি রান করছিল। স্পিনারদের আনতেই রানের গতি কিছুটা পড়ে যায়। অতিরিক্ত ঝুঁকি নিতে গিয়ে ভারতীয় ব্যাটাররা উইকেট হারাতে থাকেন।

Related Articles

Back to top button