ক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ এলিমিনেটর ম্যাচে নামার আগে সতীর্থদের বিশেষ ভাবে উজ্জীবিত করলেন অধিনায়ক কোহলি, বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ 2020 সালের আইপিএলের (IPL 2020) গ্রুপ পর্বের সমস্ত ম্যাচ শেষ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্লে-অফের লড়াই। প্লে-অফের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে দিল্লি ক্যাপিটালস কে হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আজ প্রথম এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হতে চলেছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। আজ এলিমিনেটর ম্যাচে যে দল হারবে তারই আইপিএল অভিযান শেষ হয়ে যাবে। আর সেই কারণে নকআউট পর্বের ম্যাচে নামার আগে আরসিবি দলকে বিশেষ ভাবে উজ্জীবিত করলেন অধিনায়ক কিং কোহলি।

বিরাট কোহলি দল শেষ বার প্লে-অফে উঠেছিল 2016 সালে। 4 বছর পর ফের বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্লে অফে উঠেছিল। তাই এবার নিজেদের সেরাটা দিতে মরিয়া বিরাট কোহলি এন্ড কোম্পানি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বেঙ্গালুরুর একটি ভিডিওতে দেখা যাচ্ছে দলের অধিনায়ক এবং কোচ প্লে-অফে নামার আগে দলকে বিশেষ ভাবে উজ্জীবিত করছে।

প্লে-অফে নামার আগে দলকে উজ্জীবিত করতে অধিনায়ক কোহলি বলেন, ” আবুধাবিতে আসার পর থেকেই প্রতিটা মুহূর্ত আমাদের সঙ্গী চ্যালেঞ্জ। বায়ো বাল্ব থেকে শুরু করে বাইশ গজের লড়াই। এই মুহূর্তে আমরা পৌঁছে গেছি একেবারে লাস্ট ল্যাম্পে। এরপর আরও বেশ কিছু ভালো মুহূর্ত আমাদের জন্য অপেক্ষা করছে। আড়াই মাসের পরিশ্রম শেষে এখন আমাদের একটাই লক্ষ্য ট্রফি জয়।”

Back to top button