fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

দাদার পথেই হাঁটছেন বিরাট কোহলি! রাহুলকে উইকেটকিপার হিসাবে আরও কয়েকদিন দেখতে চান বিরাট কোহলি।

তাহলে কি এবার বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলির পথেই হাটতে চলেছেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি? সৌরভ গাঙ্গুলি অধিনায়ক থাকার সময় টিম কম্বিনেশন ঠিক রাখার জন্য রাহুল দ্রাবিড়কে উইকেট কিপার হিসাবে খেলিয়েছিলেন।

আর এবার বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলিও টিম কম্বিনেশন কে আরও বেশি শক্তিশালী করতে কে এল রাহুলকে উইকেট কিপার ব্যাটসম্যান হিসাবে আরও কয়েক দিন দেখে নিতে চাইছেন। সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জিতে এমনই ইঙ্গিত দিয়ে রাখলেন অধিনায়ক বিরাট কোহলি।

রোহিত, ধাওয়ান এবং রাহুল এই তিনজন ব্যাটসম্যান ফর্মে থাকার কারনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে তিনজনকেই খেলায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্যাটিং করার সময় অজি পেসার প্যাট কমিন্সের বলে আহত হন ঋষভ পন্থ, ফলে অস্ট্রেলিয়ার ইনিংসের সময় কিপিং করেন কে এল রাহুল।

প্রথম ম্যাচে কিপিং করার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচেও কিপিং করেন রাহুল। উইকেটের পিছনে দাঁড়িয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেন। কয়েকটি গুরুত্বপূর্ণ ক্যাচ ধরার পাশাপাশি অজি অধিনায়ক ফিঞ্চকে স্ট্যাম্প আউট করেন।

অপরদিকে ব্যাট হাতেও যেকোনো পজিশনে নেমে রান পান রাহুল। ফলে রাহুলের এই বহুমুখী প্রতিভা দেখে ভারতীয় টিম ম্যানেজমেন্ট সহ সকলেই অবাক হয়ে যায়। আর এই কারণেই উইকেটকিপার ব্যাটসম্যান কে এল রাহুলকে আরও কয়েকদিন দেখে নিতে চাইছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও কোহলি বলেন রাহুল দলে থাকলে আমরা এমন একজন ব্যাটসম্যান কে পায় যার উপর কিপিংয়ের দায়িত্বও দেওয়া যায় অনায়াসে।

Back to top button
Close
Close