শেষমেষ বল চুরি! পুলিশের হাতে ধরা পড়তেই এই KKR ভক্ত যা করলেন…অবাক নেট দুনিয়া

   

বাংলা হান্ট ডেস্ক: IPL লীগ পর্ব শেষের মুখে। আর মাত্র কয়েকটাই ম্যাচ বাকি। এখন শেষ মুহূর্তে জোর লড়াই চলছে প্লেঅফে ওঠার। একমাত্র কলকাতা নাইট রাইডার্স আইপিএলের (Kolkata Knight Riders) প্লেঅফের জন্য কোয়ালিফাই করে গিয়েছে। অন্যদিকে ছিটকে গিয়েছে গুজরাট, মুম্বাই এবং পাঞ্জাব। আইপিএলের ম্যাচের মধ্যে একটি ভিডিও ইন্টারনেটে ব্যপক ভাইরাল হচ্ছে। আর সেই ঘটনা ঘটেছে এই কলকাতার মাঠেই। আসলে মাঠ থেকে বল হারিয়ে যাওয়ার মতো ঘটনা ঘটে।

সোশ্যাল মিডিয়াতে যেদিনের ঘটনা ভাইরাল হয়েছে সেটি ছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে ম্যাচের। বল সীমানা অতিক্রম করে পেরিয়ে গেলে সেটিকে আর পাওয়া যায়নি। হয়েছে কি, বল পাওয়ার সাথে সাথে সেটিকে নিজের অন্তর্বাসের মধ্যে লুকিয়ে নেন এক কলকাতার ভক্ত! আর সেই ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

মাঠে সেদিন বল হাতে পাওয়ার পর আর সেটি ফেরত দিতে চাননি এই ভক্ত। তিনি সেটি চুরি করে পালাতে চেয়েছিলেন। সেজন্য বলটি পাওয়া মাত্রই নিজের অন্তর্বাসে লুকিয়ে নেন তিনি। তবে তাতে কি, কলকাতা পুলিশের নজর এড়াতে পারেননি তিনি। স্টেডিয়াম ছাড়ার সময় ধরা পড়েই যান তিনি। আর সেই ভিডিও দেখে বাকি সবাই বেশ মজা নিতে থাকেন।

কলকাতার ব্যাটিং চলাকালীন বল বাউন্ডারি পেরোলে দর্শক গ্যালারিতে থাকা ভক্ত সাথে সাথেই সেটিকে হাপিস করে দেন। লুকিয়ে ফেলেন নিজের অন্তর্বাসে। এরপর পুলিশ তার কাছে বল ফেরত চাইলে তিনি বলেন তার কাছে তো বল নেই। এরপর তাকে তল্লাশি চালাতেই বল বেরিয়ে আসে। সাথে সাথেই সেই ভক্তকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। উল্টোদিকে থাকা এক ব্যক্তি তার ক্যামেরায় পুরো ঘটনার রেকর্ড করে রাখেন।

 

পরে এই ১৬ সেকে ড্রের ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ শেয়ার করা হয়। সেখানে পোস্ট করার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়েছে। অন্যান্য সবাই ভিডিও দেখে বেশ মজা নিতে থাকেন। উল্লেখ্য, সেই ম্যাচে মুম্বাইকে ১৮ রানে হারিয়ে দেয় কলকাতা এবং প্লেঅফের জন্য কোয়ালিফাই করে যায়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর