এক মাস যেতে না যেতেই ফের অসুস্থ ফিরহাদ হাকিম, তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে

বাংলা হান্ট ডেস্ক : গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন কলকাতার (Kolkata) মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। সূত্রের খবর, এইদিন শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজ্যের মন্ত্রীকে। তড়িঘড়ি চিকিৎসাও শুরু হয়ে যায়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত সুস্থ রয়েছেন তিনি।

   

জানা যাচ্ছে, সোমবার গভীর রাতে আচমকাই তার শারীরিক অবস্থার অবনতি হয়। দেরি না করে তৎক্ষণাৎ তাকে নিয়ে হাসপাতালে ছোটে তার পরিবার। ভর্তি করা হয় কলকাতার একটি নামকরা বেসরকারি হাসপাতালে। সেখানে খ্যাতনামা চিকিৎসক শ্যামাশিস বন্দ্যোপাধ্যায় নিজে দায়িত্ব নিয়ে শুরু করেন চিকিৎসা।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, মূলত ডিহাইড্রেশনের কারণেই শারিরীক অবস্থার অবনতি ঘটেছিল। আপাতত অবস্থা অনেকটাই স্থিতিশীল। তবে তাকে এখনই ডিসচার্জ করা হচ্ছেনা। শরীরে আর কোনও সমস্যা রয়েছে কী না সবকিছু দেখে নেওয়া হচ্ছে।

আরও পড়ুন : কৃষক আন্দোলন ঘিরে ধুন্ধুমার, ‘এভাবে দেশ এগোবেনা’, কেন্দ্রের বিরুদ্ধে সরব মমতা

জানিয়ে রাখি, এর আগে জানুয়ারিতেও একবার হাসপাতাল ছুটতে হয়েছিল রাজ্যের মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে। সেবার কোমরে যন্ত্রণা নিয়ে হাসপাতাল ছুটে ছিলেন তিনি। কোমরের যন্ত্রণা এমন মারাত্মক পর্যায়ে পৌঁছায় যে একরাত ডাক্তারদের পর্যবেক্ষণেই ছিলেন। তবে অসুখ মারাত্মক কিছু না হওয়ায় পরদিনই তাকে ডিসচার্জ করে দেওয়া হয়। সেই ঘটনার এক মাস পার হতে না হতেই ফের একবার অসুস্থ হয়ে পড়লেন তিনি।