টাইমলাইনবিনোদন

‘ভাবতে পারিনি ওটাই প্রথম আর ওটাই শেষ’, সুশান্তের স্মৃতিচারণে আবেগঘন কৃতি

বাংলাহান্ট ডেস্ক: ‘সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) সঙ্গে আমার ‘রাবতা’ (raabta) হওয়ারই ছিল’, অভিনেতার মৃত‍্যুবার্ষিকীর আগে স্মৃতির সরণি বেয়ে অতীতে পাড়ি দিলেন কৃতি সানন (kriti sanon)। চার বছর পূর্ণ করল সুশান্ত ও কৃতি অভিনীত ‘রাবতা’। ২০১৭ তে মুক্তি পেয়েছিল এই ছবি। বুধবার সুশান্তের অনুপস্থিতিতে পুরনো স্মৃতি মনে করেই এই বিশেষ দিনটি উদযাপন করলেন অভিনেত্রী।

এদিন নিজের ইনস্টাগ্রামে রাবতার ছবির ক‍্যামেরার পেছনের কিছু দৃশ‍্যের টুকরো টুকরো কোলাজ জুড়ে একটি ভিডিও পোস্ট করেন কৃতি। সঙ্গে একটি লম্বা স্মৃতিমেদুর বার্তা। প্রথমেই ছবির একটি সংলাপ উদ্ধৃত করে তিনি লেখেন, ‘আমি যোগাযোগে বিশ্বাস করি। আমি বিশ্বাস করি যে মানুষদের সঙ্গে আমাদের সাক্ষাৎ হওয়ার কথা তা হবেই। সুশান্ত, দিনু ও ম‍্যাডক ফিল্মসের সঙ্গে আমার রাবতা হওয়ারই ছিল।’


কৃতি আরো লেখেন, ‘ফিল্ম আসে আর যায়। কিন্তু প্রত‍্যেকটি ফিল্মের সঙ্গে কতই না স্মৃতি জড়িয়ে থাকে। যে যোগাযোগ আমরা তৈরি করি, যে মুহূর্তগুলো আমরা বাঁচি সেগুলো আমাদের সঙ্গেই থেকে যায়। রাবতা আমার অন‍্যতম স্মরণীয় অভিজ্ঞতা এবং এটা চিরদিন আমার হৃদয়ের খুব কাছে থাকবে। জানতামই না এটাই আমাদের প্রথম আর শেষ হবে।’

সুশান্তের মৃত‍্যুর পরেও সোশ‍্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা লেখেন অভিনেত্রী। গত বছর ১৪ জুন যখন সকলে সোশ‍্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করছিল তখন একটাও বাক‍্য খরচ করেননি কৃতি। রাবতা ছবির পর শোনা গিয়েছিল সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কৃতি। কিন্তু তা সর্বসমক্ষে কখনওই স্বীকার করেননি তিনি।

তবে সুশান্তের মৃত‍্যুর দুদিন পর এক আবেগঘন বার্তায় তিনি ইঙ্গিত দেন, অভিনেতাই তাঁকে দূরে সরিয়ে দিয়েছেন এক সময়। কিন্তু তাঁর জন‍্য চিরদিন ভাল চেয়ে এসেছেন কৃতি আর ভবিষ‍্যতেও তাই করবেন। প্রসঙ্গত, এরপর টাইগার শ্রফের সঙ্গে হিরোপন্তি ছবিতে দেখা যাবে কৃতিকে। ঝুলিতে রয়েছে আরো বেশ কয়েকটি ছবি। ভেড়িয়া, বচ্চন পাণ্ডে, মিমি, আদিপুরুষ রয়েছে এই তালিকায়।

Related Articles

Back to top button