ফিটনেসে হার মানাবেন কোহলিকেও! কুলদীপের দুর্দান্ত ক্যাচ দেখে মুগ্ধ ক্রিকেট বিশ্ব

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ কুলদীপ যাদব (Kuldeep Yadav) যে একজন রহস্য স্পিনার এবং তার পাশাপাশি তিনি বিশ্বের যে কোনও ব্যাটারকে বেকারদায় ফেলতে পারেন সেটা সকলেই জানেন। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ভারতীয় দলের জার্সিতে সীমিত ওভারের ফরম্যাটে তিনি বল হাতে দুরন্ত ছন্দ রয়েছেন। কিন্তু তার যে বিষয়টি নিয়ে প্রশ্ন তোলা হয় সেই বিষয়টি হলো তার ফিটনেস।

আর এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ রয়েছে তার ফিটনেস নিয়ে প্রশ্ন তোলা নিন্দুকদের মুখের উপর জবাব দিলেন তিনি। এদিন অর্শদীপ সিংয়ের বলে পাওয়ার প্লে-এর শেষ ওভারে তিনি যে অদ্ভুত ফিটনেসের প্রদর্শন করেছেন তা দেখে স্তম্ভিত হয়ে গিয়েছেন অনেকে।

অফস্টাম্পের অনেক বাইরে থাকা একটি ডেলিভারিকে তাড়া করতে গিয়ে বেশ বড় খোঁচা দিয়েছিলেন ক্যারিবিয়ান ওপেনার ব্রেন্ডন কিং। বলটি বাউন্ডারির থেকে উড়েই যাচ্ছিল, কিন্তু আচমকাই শর্ট থার্ডম্যানে দাঁড়িয়ে থাকা কুলদীপ যাদব ঝাঁপিয়ে পড়ে ক্যাচটি নেন। অনেককেই তার এই ফিটনেস মনে করিয়ে দিয়েছে তারকা ক্রিকেটার বিরাট কোহলির ফিল্ডিং ক্ষিপ্রতার কথা।

এর পাশাপাশি বোলিং করতে এসে নিজের প্রথম ওভারেই নিকোলাস পুরান ও রোভম্যান পাওয়েলের গুরুত্বপূর্ণ উইকেট। তাদের মেডেল ওর্ডারে ওই মারাত্মক অভিঘাতের কারণে ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ২০ ওভারে ১৭৮ রানের বেশি তুলতে পারেনি। নিজের নির্ধারিত ৪ ওভারে মাত্র ২৬ রান দিয়ে দুটি গুরুত্বপূর্ণ উইকেট নেন কুলদীপ।

আরও পড়ুন: কোহলির নতুন টুইটে আলোড়ন! বড় সত্যি ফাঁস করলেন প্রাক্তন ভারত অধিনায়ক

এরপর গতকাল ভারতীয় দল ১৭৮ রান তাড়া করতে নেমে ৩ ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে নেয়। শুভমান গিল ও যশস্বী জয়সওয়ালের মধ্যে রেকর্ড পার্টনারশিপ হয়। সিরিজ এখন সমতায় রয়েছে ২-২ ফলে। রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রে সিরিজের শেষ ম্যাচে কারা বাজি মারবে সেই দিকে নজর থাকবে ক্রিকেট বিশ্বের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর