fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

সৌরভ-দ্রাবিড়ের সাথে বিরাট-রোহিতের তুলনা করলেন কুমার সাঙ্গাকারা।

আধুনিক ক্রিকেটের সমস্ত ফরম্যাটে সেরা দুই ব্যাটসম্যান হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মা। এমনটাই মনে করেন শ্রীলংকার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারা। আধুনিক ক্রিকেটের সেরা ব্যাটসম্যানদের কথা বলতে গিয়ে প্রথমে ভারতের এই দুই ব্যাটসম্যানের কথা বললেন কুমার সাঙ্গাকারা। এমনকি ভারতের প্রাক্তন দুই তারকা ব্যাটসম্যান রাহুল দ্রাবিড় এবং সৌরভ গাঙ্গুলির সঙ্গে বিরাট কোহলির এবং রোহিত শর্মার তুলনা করে বসলেন কুমার সাঙ্গাকারা।

ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং সহ অধিনায়ক রোহিত শর্মা প্রসঙ্গে কুমার সাঙ্গাকারা বলেন যদি আধুনিক ক্রিকেটের সেরা ব্যাটসম্যানদের কথা বলা হয় তাহলে সেই সেরা ব্যাটসম্যান রয়েছে ভারতীয় দলে। তারা হলেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। ক্রিকেটের যে কোন ফরম্যাটেই এই দুজন ধ্বংসাত্মক ক্রিকেট খেলেন। কিন্তু কখনই তারা ভালো ব্যাটিং করার জন্য গায়ের পেশির শক্তি ব্যবহার করেন না। তারা ক্রিকেট শট খেলেই বড় বড় রান করে চলেছে ক্রিকেটে।

ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মার কথা বলতে গিয়ে সাঙ্গাকারা টেনে আনেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি এবং রাহুল দ্রাবিড়ের প্রসঙ্গ। তিনি বলেন একটা সময় দাদা এবং দ্রাবিড় জুটি খুব সুন্দর ক্রিকেট খেলতো। তারা এমন কিছু শট খেলতো যেগুলো দর্শক হিসাবে দেখতেও ভালো লাগতো আবার একজন ক্রিকেটার হিসাবে সেই সমস্ত শট গুলি থেকে শেখারও অনেক কিছু ছিল। এখন আধুনিক ক্রিকেটের সমস্ত ফরম্যাটে ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শৰ্মা তেমনই ক্রিকেট খেলছে।

Back to top button
Close
Close