ক্রিকেটখেলাটাইমলাইনফুটবলIPL

IPL জেতায় রোহিতকে অভিনন্দন জানাতে গিয়ে বড়সড় ভুল করে বসলো লা-লিগা, হাসির খোরাক নেটদুনিয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ মঙ্গলবার আইপিএলের ফাইনালে (IPL final) মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। গুরুত্বপূর্ণ ফাইনাল ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে 5 উইকেটে হারিয়ে পঞ্চম বারের জন্য আইপিএল জিতে নিল মুম্বাই ইন্ডিয়ান্স। ফাইনাল ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। একজন অধিনায়কের ঠিক যেমন পারফরম্যান্স করা উচিত তেমনি পারফরম্যান্স করলেন রোহিত শর্মা। আইপিএল জেতার পর বহু প্রশংসা পেয়েছেন রোহিত।

এটা রোহিত শর্মার একজন ক্রিকেটার হিসেবে ষষ্ঠবার আইপিএল জেতা। আর সেই কারণে শুধুমাত্র মুম্বাই ইন্ডিয়ান্স সমর্থকরাই নয় বিশ্বের নানা প্রান্ত থেকে রোহিত শর্মার জন্য শুভেচ্ছা বার্তা ভেসে এসেছে এমনকি ষষ্ঠবার আইপিএল জেতায় রোহিত শর্মাকে শুভেচ্ছা জানিয়েছে স্পেনের গুরুত্বপূর্ণ ফুটবল টুর্নামেন্ট লা-লিগা।

তবে লা লিগা রোহিত শর্মাকে যে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাতে ছোট্ট একটি ভুল হয়েছে। অধিনায়ক হিসেবে রোহিত শর্মাকে ষষ্ঠবার আইপিএল জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছে লা লিগা কিন্তু অধিনায়ক হিসেবে এটি রোহিত শর্মার পঞ্চমবার আইপিএল জয়। রোহিত শর্মা প্রথমবার 2009 সালে আইপিএল জিতেছিল তবে তিনি সেই দলের অধিনায়ক ছিলেন না, দলের একজন সাধারন ক্রিকেটার ছিলেন।

Back to top button