টাইমলাইনবিনোদন

‘দুগ্গা দুগ্গা’ বলে সমুদ্রে ঝাঁপ সুস্মিতার, আবেদন ভরা বার্তা প্রেমিকের তরফে! বুড়ো বয়সেও রস ভরপুর মোদীর

বাংলাহান্ট ডেস্ক: প্রেম বয়স, ধর্ম, রূপ, রং কিছুই দেখে না। এতদিন যা কানে শোনা গিয়েছে তা চাক্ষুস করালেন সুস্মিতা সেন (Sushmita Sen) এবং ললিত মোদী (Lalit Modi)। একে অপরের প্রেমে পড়েছেন তাঁরা। বয়সে ছোট রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের পর নিজের থেকে প্রায় ১০ বছরের বড় ললিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। খবরটা ফলাও করে দিয়েছেন ললিত নিজেই।

প্রাক্তন আইপিএল কর্তার সঙ্গে প্রেমের খবর প্রকাশ‍্যে আসতেই নিন্দেমন্দ শুনতে হয়েছিল সুস্মিতাকে। ‘গোল্ডডিগার’ তকমা দেওয়া হয়েছিল বঙ্গ ললনাকে। পালটা সুস্মিতা বলেছিলেন, সোনার থেকেও হীরের প্রতি তাঁর লোভ বেশি। আর সেটা তিনি নিজেই কেনার ক্ষমতা রাখেন। ললিত মোদীর সঙ্গে তাঁর বাগদান হয়নি, বিয়েও হয়নি। এমনটাই জানিয়েছিলেন সুস্মিতা। প্রেমের ব‍্যাপারটা অবশ‍্য সুকৌশলে এড়িয়ে গিয়েছেন।


তিনি আপাতত ব‍্যস্ত ইতালি ভ্রমণের ছবি শেয়ার করতে। বেশ কিছুদিন সার্ডিনিয়ায় কাটিয়ে এসেছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় ট্রাভেল ডায়েরি থেকে টুকটাক ছবি, ভিডিও শেয়ার করছেন তিনি। সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিলাসবহুল ইয়ট থেকে ভূমধ‍্যসাগরের নীল জলে ঝাঁপ দিচ্ছেন সুস্মিতা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, জীবনের গভীরতা যেখানে আছে তিনিও সেখানেই ছুটে যান।

কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে ললিত মোদীর ভালবাসা মাখা মন্তব‍্য। তিনি লিখেছেন, ‘সার্ডিনিয়াতে বেশ হট লাগছে!’ এর আগে সাদা কালো কাফতান পরে ইয়টের ডেকে শুয়ে রোদ পোহাতে দেখা গিয়েছিল সুস্মিতাকে। সেখানেও মন্তব‍্য করেছিলেন মোদী। কিন্তু পালটা উত্তর কোনোবারেই দেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, জুলাইয়ের মাঝামাঝি সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা ঘোষনা করেন ললিত মোদী। একগুচ্ছ ছবি শেয়ার করে টুইটে তিনি লেখেন, ‘সবে লন্ডনে ফিরলাম একটা দারুন ওয়ার্ল্ড ট‍্যুর সেরে। মালদ্বীপ, সার্ডিনিয়া আমার পরিবারের সঙ্গে, আর আমার বেটার হাফ সুস্মিতা সেন তো রয়েছেই। একটা নতুন শুরু, একটা নতুন জীবন অবশেষে। চাঁদে পৌঁছে গিয়েছি!’ সুস্মিতা অবশ‍্য সরাসরি কখনোই ললিত মোদীর নাম নিয়ে সম্পর্কটা স্বীকার করেননি।

Related Articles

Back to top button