টাইমলাইনভারতরাজনীতি

লালু প্রসাদ ফোন করে দলের সঙ্গে বিরোধিতা করতে বলেছিলেন, স্বীকার করলেন NDA বিধায়ক লালন পাসোয়ান

বাংলাহান্ট ডেস্কঃ বিহার বিধানসভা স্পিকার নির্বাচনের পূর্বেই আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) এক অডিও টেপ নিয়ে তোলপাড় হয়ে উঠেছিল রাজনৈতিক মহল। যেখানে NDA বিধায়ক লালন পাসোয়ানকে (Lalan Paswan) স্পিকার নির্বাচনে অনুপস্থিত থাকার কথা বলে মন্ত্রী বানানোর প্রলোভন দেওয়া হয়। এই অডিও ক্লিপিং স্যোশাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন বিজেপি নেতা সুশীল কুমার মোদী (sushil modi)।

এই ঘটনা প্রসঙ্গে NDA বিধায়ক লালন পাসোয়ান এই ফোন কলের কথা সাংবাদিকের সামনে স্বীকার করেছেন এবং ফোন কলে কি কথা হয়েছিল, তা সকলের সামনে বলেছেন। মঙ্গলবার রাতে লালু প্রসাদ যাদব যে তাঁকে ফোন করে দলের বিপক্ষে যাওয়ার কথা বলেছিলেন, তা সকলকে জানালেন তিনি।

লালন পাসোয়ান জানালেন, ‘নির্বাচনে জয়লাভ করার পর থেকে অনেকেই আমাকে ফোন করে অভিনন্দন জানাচ্ছেন। এদিন তেমনই একটি ফোন কল আসে। প্রথমে আমার মনে হয়েছিল অভিনন্দ স্বরূপ কোন ফোন এসেছে। আমার পিএ ফোন তুললেই, ফোনের ওপ্রান্ত থেকে বলা হয় লালু জি কথা বলতে চান। তখন আমি জানতে চাইলাম কোন লালু জি। তখন ফোনের ওপ্রান্ত থেকে জানাল রাঁচি থেকে লালুজি। তখন তাঁকে প্রণাম জানাই এবং আমাদের মধ্যে কিছু কথোপকথন হয়’।

লালন পাসোয়ান আরও জানান, ‘তখন লালু জি আমাকে দলের সঙ্গে বিরোধিতা করতে বলেন। স্পিকার নির্বাচনে অনুপস্থিত থাকতে বলেন। সেইসঙ্গে আমাকে মন্ত্রী করে দেওয়ারও প্রলোভন দেখান। কিন্তু আমি তা পরিস্কার জানিয়ে দিই, আমি দলের সঙ্গেই থাকব, দল ছাড়ব না’।

Related Articles

Back to top button