দুর্ঘটনা কবলিত গাড়িতে ঠাসা মদের বোতল, হামলে পড়ে চলল দেদার লুঠ! দেখুন ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক: বিহারে (Bihar) নিষিদ্ধ মদ (Liquor)! আর সেই বিহারেই লুঠ (Loot) হল মদ। মদ-মুক্ত বিহারের দুই নম্বর জাতীয় সড়কের দুর্ঘটনার কবলে পড়েছিল একটি গাড়ি। আর তার ভিতরেই ছিল কাঁড়ি কাঁড়ি বিদেশি মদ (Foreign Liquor)। দুর্ঘটনার পরে যা সেগুলি গড়াগড়ি খায় রাস্তায়। তা দেখেই প্রচুর মানুষ গাড়ির ভিতরেও লুঠপাট চালায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সুরাপ্রেমীরা সেই মদ লুঠ করে পালাচ্ছেন।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত ৩০ অক্টোবর, সোমবার। জানা গিয়েছে, দুই নম্বর জাতীয় সড়ক হয়ে যাচ্ছিল একটি গাড়ি। তখনই অন্য একটি গাড়ির সঙ্গে ওই গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতেই গাড়ির ভিতরে রাখা বিদেশি মদগুলির কার্টুন ছিটকে পড়ে বাইরে। সেগুলি গড়াগড়ি খেতে থাকে রাস্তায়। আর তা দেখতে পান এলাকার মানুষ। মদের হরেক রকম বোতল দেখে মদ্যপায়ীরা সেই সুযোগ হাতছাড়া করেননি। টপাটপ মদের বোতল (Liquor Bottle) নিয়ে পালিয়ে যান তারা।

 

ঘটনার ভিডিও ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো রসিকতা করেছেন নেট-নাগরিকরা। অনেকেই বলছেন, ওই রাজ্যকে জোর করে মদ মুক্ত করার ফল হাতেনাতে প্রমাণিত।

 

নিষিদ্ধ মদের বোতল রাস্তায় গড়াতে দেখে রীতিমতো তারা মনে করছিলেন, চাঁদ পেয়েছেন সুরাপ্রেমীরা। একথা জানতে পেরেই পুলিশ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছোন। যদিও তাদের সামনেও লুটপাট চলতে থাকে। আবগারি দপ্তরের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার প্রেম প্রকাশ জানিয়েছেন, ওই ভিডিওর মাধ্যমে লুঠেরাদের চিহ্নিত করার কাজ চলছে। তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

Avatar
Monojit

সম্পর্কিত খবর