টাইমলাইনভারতরাজনীতি

জন্মদিনে কি চান? প্রশ্ন করতেই দেশবাসীর থেকে ৬ টি গিফট চাইলেন প্রধানমন্ত্রী মোদী

বাংলাহান্ট ডেস্ক: গত বৃহস্পতিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra modi) ৭০ তম জন্মদিনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন শুভ কামনা জানিয়েছেন। সমাজের সকল স্তরের মানুষজন প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কমনা করেছে। সকলের শুভেচ্ছা বার্তার প্রত‍্যুত্তরও দিয়েছেন প্রধানমন্ত্রী।

মোদী জির কৃতজ্ঞতা জ্ঞাপন
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সর্বদাই দেশ এবং দেশবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এদিন জন্মদিনের শুভেচ্ছা বার্তার উত্তরেও প্রকাশ পেল তাঁর সেই কথা। দুপুর ১২ টা বেজে ৩৮ মিনিটে এক টুইট বার্তায় মোদী জি লেখেন, ‘সমগ্ৰ ভারত থেকে মানুষজন আমাকে শুভ কমনা জানিয়েছেন। আমি তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি, যারা আমাকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। এই শুভেচ্ছা বার্তা আমাকে দেশবাসীর জন্য আরও ভালো কাজ করতে শক্তি প্রেরণ করেছে’।

জন্মদিনে উপহার স্বরূপ প্রধানমন্ত্রী চাইলেন
দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোদী জি অন্য একটি টুইটে লেখেন, ‘অনেকেই জানতে চেয়েছেন আমার জন্মদিনে আমার কি গিফ্ট চাই। আমি এবার সকলের উদ্দেশ্য আমার জন্মদিনের উপহার স্বরূপ কিছু জিনিস চাইব। সেগুলো হল-
১) সকলেই মাস্ক পড়বেন।
২) সঠিক পদ্ধতিতেই মাস্ক ব‍্যবহার করবেন।
৩) সামাজিক দূরত্ব বজায় রাখবেন।
৪) সকলের মধ্যে অন্তত দুগজের দূরত্ব বজায় রাখবেন।
৫) ভিড় বা জনবহুল জায়গা এড়িয়ে চলবেন।
৬) সর্বোপরি নিজের ইমিউনিটি বৃদ্ধির প্রতি লক্ষ্য রাখবেন। আসুুন সকলে মিলে পৃথিবীকে সুস্থ করে তুুুলি।

শুভ কামনা জানিয়েছেন রাহুল গান্ধীও
প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁকে দেশ মধ‍্যস্থ বিরোধী থেকে শুরু করে বর্হিবিশ্বের বিভিন্ন প্রতিনিধিরাও শুভেচ্ছা জানিয়েছেন। বিরোধী দল কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী এক টুইট বার্তায় লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁর জন্য রইল অনেক শুভ কামনা।

Back to top button