টাইমলাইনভাইরালভিডিও

ছোট্ট মা দূর্গা! ‘জয় জয় হে মহিষাসুরমর্দিনী’র তালে ত্রিশূল নিয়ে নাচ একরত্তির, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ঠিক যেন ছোট্ট মা দূর্গা (durga)! পরনে লাল শাড়ি, হাতে ত্রিশূল, কপালে তৃতীয় নয়ন, জনপ্রিয় মহিষাসুরমর্দিনী গানের (song) তালে নেচে (dance) মাত করল খুদে মেয়ে। দূর্গার বেশে এই একরত্তির নাচ এখন বেশ ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ায়।
জানা গিয়েছে, এই খুদে নৃত‍্যশিল্পীর নাম সমৃদ্ধি হাজরা। বাড়ি পূর্ব বর্ধমানের গুসকরায়। বয়স পাঁচের একটু বেশি। কিন্তু এই বয়সেই তার নাচ দেখে হতবাক হয়ে গিয়েছে নেটজনতা। যেমন তার তাল জ্ঞান তেমনই নাচের কঠিন মুদ্রার ওপর দক্ষতা। তবে শুধু নাচ নয়, নাচের তালে তালে গানের সঙ্গে ঠোঁট মেলাতেও দেখা গিয়েছে তাকে। জনপ্রিয় গান ‘জয় জয় হে মহিষাসুরমর্দিনী’র তালে নাচতে দেখা গিয়েছে সমৃদ্ধিকে।


‘ডান্স কা বিগ বস’ নামে ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে এই নাচের ভিডিও। ইতিমধ‍্যেই ২ লক্ষের বেশি ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনদের প্রশংসা উপচে পড়ছে কমেন্ট বক্সে। সকলেই আশীর্বাদ করছেন সমৃদ্ধিকে। একজন লিখেছেন, বড় হয়ে খুব বড় একজন নৃত‍্যশিল্পী হবে। সমৃদ্ধির যে অসাধারন প্রতিভা তা সকলেই স্বীকার করেছেন।
বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন নানান অদ্ভূত বিষয় চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু পোস্ট হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি পোস্টে।
এই ভাইরাল ভিডিওর দৌলতেই রাতারাতি বিখ‍্যাত হয়ে যায় বহু মানুষ। কেউ গেয়ে আবার কেউ নেচে, নানা প্রতিভা দেখিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন উদাহরণ রয়েছে প্রচুর।

Related Articles

Back to top button