মেদিনীপুরে চরম ফ্লপ মমতার রোড শো! হাত নাড়ার কেউ নেই, শেষে যা করলেন তৃণমূল নেত্রী … শোরগোল!

   

বাংলা হান্ট ডেস্কঃ সোমবার সম্পন্ন হয়েছে রাজ্যে পঞ্চম দফার ভোটগ্রহণ। আগামী শুক্রবার ষষ্ট দফার ভোট রয়েছে বাংলায়। সেদিন মেদিনীপুর, তমলুক, ঘাটাল সহ রাজ্যের একাধিক আসনে নির্বাচন রয়েছে। তার আগে সোমবার বিকেলে মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে একটি রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু সেই রোড শো করতে গিয়ে নাকি বিব্রত হয়ে পড়েন তৃণমূল (Trinamool Congress) সুপ্রিমো!

গতকাল মেদিনীপুরের (Medinipur) সুবিশাল রাজপথে জুনকে (June Malia) নিয়ে রোড শো করেন মমতা। সেখানে দলের একাধিক নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন। তবে একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে দাবি করা হয়েছে, সেই রোড শোয়ে নাকি তেমন লোকই ছিল না! মুখ্যমন্ত্রী যখন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন, সেই সময় হাত নাড়ানোর জন্য কিংবা নমস্কার করার মতো কোনও লোকও নাকি দাঁড়িয়ে ছিল না।

সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলের তরফ থেকে মমতার মেদিনীপুরের রোড শোয়ের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দু’দিকে দড়ি দিয়ে ঘেরা রাস্তার মাঝখান দিয়ে হেঁটে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। তবে রাস্তার দু’ধারে তেমন লোক নেই। এরপর হাঁটতে হাঁটতে আচমকাই থেমে যান তৃণমূল নেত্রী। এরপর রোড শো-য়ে উপস্থিত নৃত্যশিল্পীদের দিয়ে নৃত্য করানো শুরু হয়।

আরও পড়ুনঃ মমতার মন্তব্যের পাল্টা! এবার রাস্তায় নামছেন সাধু সন্ন্যাসীরা, ২৪ মে হবে বিরাট কাণ্ড

তবে ওই ইউটিউব চ্যানেলের দাবি, শিল্পীদের নৃত্য করানোর এই বিষয়টি এমনটা স্রেফ লোক দেখানো। রাস্তার দু’ধারে লোক না থাকার কারণেই আসলে থেমে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এরপর মেদিনীপুরের স্থানীয় নেতৃত্বকে দু’ধারে লোক আনার নির্দেশ দেন মমতা। এরপরেই নাকি রোড শোয়ের পিছনে থাকা মানুষরা আস্তে আস্তে এগিয়ে আসতে থাকেন। দু’ধারে থাকা দড়ির ব্যবধান কমিয়ে আনা হয় এবং রোড শোয়ের পিছনে থাকা মানুষদের দিয়ে রাস্তার দু’ধার ভরিয়ে দেওয়া হয় বলে দাবি করা হয়।

Mamata Banerjee Medinipur road show

সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলের দাবি, আদতে গতকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো-য়ে তেমন লোক ছিল না। দু’ধারে এলাকার মানুষ তেমন ভিড়ও করেননি। সেই কারণেই রোড শোয়ের পিছনে থাকা মানুষদের দিয়ে রাস্তার দু’ধার ভরানো হয়। দুই ধার ভরে যাওয়ার পর ফের মুখ্যমন্ত্রী হাঁটতে শুরু করেন।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর