‘এটা আসলে…’, হুগলিতে প্রতিপক্ষ রচনা, ‘দিদি নম্বর ওয়ান’ আসরে নামতেই একি বললেন লকেট!

বাংলা হান্ট ডেস্কঃ পর্দায় বেশ কয়েকবার ‘শত্রু’র ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। তবে এবার লড়াইটা রিল লাইফে নয়, রিয়েল লাইফে। চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) হুগলিতে যুযুধান প্রতিপক্ষ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) এবং লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। একদা সতীর্থের বিরুদ্ধেই এবার ভোট ময়দানে লকেট। এই বিষয়ে জিজ্ঞেস করতেই চমকে দেওয়া প্রতিক্রিয়া দিলেন বিজেপি নেত্রী।

   

উনিশের লোকসভা ভোটে (Lok Sabha Election) তৃণমূলের থেকে হুগলি আসন ছিনিয়ে নিয়েছিল বিজেপি (BJP)। জয়ী হয়েছিলেন পদ্ম-প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এবার হারানো আসন পুনরুদ্ধারের জন্য মরিয়া ঘাসফুল শিবির। হুগলিতে তাই রচনার মতো হেভিওয়েট প্রার্থী দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দল। রাজনীতির দুনিয়ায় নতুন মুখ হলেও, ‘দিদি নম্বর ওয়ান’ সঞ্চালিকার জনপ্রিয়তার কথা কারোর অজানা নয়। ভোট ময়দানে রচনার বিরুদ্ধে লড়াই, কী বলছেন লকেট?

সিঙ্গুরে নির্বাচনী প্রচারে ব্যস্ত থাকাকালীনই লকেটের কাছে খবর আসে, হুগলি কেন্দ্রে রচনাকে প্রার্থী করেছে তৃণমূল (TMC)। একটা সময় ‘মায়ের আঁচল’, অগ্নি’, ‘ত্যাগ’এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনে। বেশ কিছু ছবিতে তাঁদের যুযুধান প্রতিপক্ষ রূপেও দেখা গিয়েছে। তবে এবার ভোট ময়দানে মুখোমুখি তাঁরা । প্রতিদ্বন্দ্বী হিসেবে ‘দিদি নম্বর ওয়ান’ সঞ্চালিকার নাম শুনে সাবধানী মন্তব্য বিজেপি নেত্রীর। ব্যক্তিগত আক্রমণে যেতে চান না, আবেভাবে যেন এটাই বোঝাতে চাইলেন তিনি।

আরও পড়ুনঃ ‘রাষ্ট্রপতি নির্বাচনে দ্রৌপদী মুর্মুকে ভোট দিয়েছিলেন অর্জুন’, পদ্মে ফেরার জল্পনা উস্কে বিরাট দাবি শুভেন্দুর

হুগলি কেন্দ্রে রচনা তৃণমূল (Trinamool Congress) প্রার্থী হচ্ছেন শুনে লকেট বলেন, ‘এটা আসলে মোদীজির ভোট। মোদী বনাম মমতা। যতই এই লড়াইয়ে লকেট বনাম রচনা রটানো হোক না কেন, কিছু করতে পারবে না। এতদিন ধরে মমতা বন্দ্যোপাধ্যায় কী করে এসেছেন সেটা মানুষ দেখেছেন। মোদীজির সৈনিক হিসেবে কাজ করছি। সন্দেশখালি জ্বলছে। দিদি নম্বর ওয়ানে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় নাচছেন’।

rachana banerjee locket chatterjee

একদা সতীর্থ রচনার সঙ্গে ভোট ময়দানে লড়াই প্রসঙ্গে লকেটের প্রতিক্রিয়া, ‘রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমি নিজে কাজ করেছি। অনেক জায়গায় আমরা দু’জন সহ শিল্পী ছিলাম। সুতরাং যতই রচনা বনাম লকেট করুন না কেন কেউ মানবে না’। বিজেপি নেত্রীর কথায়, তাঁর সঙ্গে রচনার নয়, বরং লড়াইটা মমতা বন্দ্যোপাধ্যায় বনাম নরেন্দ্র মোদীর। দুর্নীতির বিরুদ্ধে লড়াই মোদীর। তাঁকে দেখে আসল লড়াই হচ্ছে বলে দাবি করেন লকেট।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর