বাংলায় BJP ক্ষমতায় আসলেই ৪৫০ টাকায় পাবেন গ্যাস! লোকসভার আগে বিরাট বড় ঘোষণা শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ হাতে মাত্র গোনা কিছুদিন। বছর ঘুরলেই লোকসভা নির্বাচন (Loksabha Election)। শাসক থেকে বিরোধী বর্তমানে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দল। ভোট প্রচারে ব্যস্ত সকলে। সব কিছু ঠিকঠাক থাকলে এবারের ভোটে এনডিএ (NDA) ভার্সাস ইন্ডিয়া (I.N.D.I.A)। ভোট আসলেই আসে প্রতিশ্রুতি। এই আবহেই শুক্রবার পূর্ব মেদিনীপুরের সভা থেকে বিরাট ঘোষণা করে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

   

লোকসভার আগে নিজের জেলায় দাঁড়িয়ে বিরাট প্রতিশ্রুতি বিরোধী দলনেতার। যা শুনে সাধারণ নাগরিকদের মুখে অবশ্যই ফুটবে হাসি। এদিন রামনগরের সভা থেকে নন্দীগ্রাম বিধায়ক বলেন, ” মমতা বন্দ্যোপাধ্যায় শিল্প-কর্মসংস্থান চান না। এবার যদি বাংলায় বিজেপি ক্ষমতায় আনেন তাহলে ৪৫০ টাকায় মিলবে গ্যাস।” বিজেপির রাজস্থান সরকারের সঙ্গে তুলনা টেনে শুভেন্দু বলেন, “রাজস্থানের মতো বাংলাতেও ৪৫০ টাকায় গ্যাস দেওয়া হবে।” আশ্বাস বিরোধী দলনেতার।

ভরা সভায় দাঁড়িয়ে জোর গলায় বিরোধী দলনেতা বলেন, ‘৪০০ আসন নিয়ে দ্বিতীয়বারের জন্য ক্ষমতায় আসবে বিজেপি।’ সাথেই কাঁথি লোকসভা কেন্দ্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উপহার দেবেন বলেও মন্তব্য করে শুভেন্দু।

আরও পড়ুন: মাথায় উপর নাচছে ঘূর্ণাবর্ত! বছর শেষে ঝেঁপে বৃষ্টি কোথায় কোথায়? জানিয়ে দিল আবহাওয়া দপ্তর

dib suvendu adhikari suvendu adhikari

সম্প্রতি মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তীসগঢ়ের বিধানসভা নির্বাচনে বিজেপির জয়কে হাতিয়ার করে এদিন ইন্ডিয়া জোটকে তুলোধনা করেন বিরোধী দলনেতা। বলেন, ‘মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্তীসগঢ়ের ভোটে কংগ্রেসকে পরাজিত করে ক্ষমতায় এসেছে বিজেপি। তেলঙ্গানায় বৃহৎ শক্তি হিসেবে আত্মপ্রকাশ করেছে বিজেপি। মমতাই বলেছিলেন সেমিফাইনালেই হারবে বিজেপি, ওদিকে উল্টে সেমিফাইনালে ইন্ডির পিন্ডি চটকে গিয়েছে। এবারের লোকসভায় ৪০০ আসন নিয়ে ক্ষমতায় আসবে বিজেপি।’