টাইমলাইনভারত

দীপাবলির আগে ভগবান রামের মূর্তি দিয়ে সেজে উঠল শপিং মল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ দীপাবলি/দেওয়ালির অবসরে বাজারে জৌলুস ফিরে এসেছে। সবাই শপিং করার জন্য বাড়ির বাইরে বের হচ্ছে। আরেকদিকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি মলে ভগবান শ্রী রামের মূর্তি আজকাল আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। সবাই ওই মূর্তির সামনে গিয়ে ছবি নিচ্ছে।

গাজিয়াবাদের প্যাসেফিক মলের ভিতরে ভগবান রামের একটি বড় প্রতিমা রাখা হয়েছে। এই প্রতিমা প্রায় ৮ ফুটের। আর ভগবান রামের এই মূর্তিই এখন আকর্ষণের কেন্দ্রবিন্দু। ওই মূর্তির চারিদিকে সুন্দর লাইটও লাগানো হয়েছে। র সাথে সাথে মূর্তিটিকে এমন একটি জায়গায় রাখা হয়েছে যাতে মলের চারিদিক থেকেই মূর্তিটিকে ভালো মতো দেখা যায়।

মল কর্তৃপক্ষ জানায়, আমাদের আশা হল সবাই যেন এই মূর্তি দেখে খুশি হয়ে যায়। মলের ম্যানেজার জানান, প্রতিবছর উৎসবের আগে একটি করে থিম করা হয়। আর এই বছর দশেরা থেকে দেওয়ালি পর্যন্ত ভগবান রামের মূর্তি রাখা হয়েছে। আরেকদিকে বড়দিনের আগে ক্রিসমাস ট্রি রাখা হবে।

ম্যানেজার বলেন, যেভাবে করোনা ভাইরাসের কারণে মার্চ মাস থেকে মল বন্ধ ছিল, আর আনলক প্রক্রিয়া শুরু হওয়ার পর মল খোলা শুরু হয়, সেভাবে মলে এখন তেমন আর আগের মতো লক হয়না। তবে এই মূর্তি রাখার পর অনেকেই এই মলের দিকে আকৃষ্ট হচ্ছেন। আর আমরা এটা দেখে বেশি খুশি।

Back to top button