বেতন দিচ্ছিলেন না মালিক, কড়া ‘দাওয়াই’ দিতে ট্রাক নিয়েই উধাও চালক! তারপর যা হল….

বাংলাহান্ট ডেস্ক : বেশ ভালোই চলছে মালিকের ব্যবসা। কিন্তু বেতন দিচ্ছিলেন না মালিক। অথচ কাজে নেই কোনও ত্রুটি। গত কয়েক মাস ধরে বেতনের কথা শুনলেই মালিক পাত্তা দিচ্ছিল না। চালকের অভিযোগ, হাজার বার মিনতি করেও বেতনের টাকা বার করতে পারছিলেন না মালিকের থেকে।

গত কয়েক মাস ধরে শুধুই আশ্বাস দিচ্ছিলেন মালিক। এতেই ক্ষুদ্ধ হয়ে লরি চালক চম্পট দিলেন মালিকের লরি নিয়ে। কিন্তু শেষ রক্ষা হল না।ঝাড়খন্ড (Jharkhand) থেকে পশ্চিম বর্ধমান জেলার পানাগড়ে গতকাল রাতে পণ্য ডেলিভারি করতে এসেছিলেন এই চালক। পরিকল্পনা ছিল তিনি আর এই লরি নিয়ে ফিরে যাবেন না।

মাল আনলোডিং করার পর মালিককে তিনি জানান যে চুরি হয়ে গেছে ট্রাক। শুধু তাই নয়, বেশ ফুর্তিতেই ছিলেন ওই ট্রাক চালক। এরপর ওই চালক গাড়ি চালাচ্ছিলেন আসানসোলের রাস্তা দিয়ে। কিন্তু সেখানেই ঘটে যায় সমস্যা। ট্রাক চালক সহিদ আনতে ভুলে গিয়েছিলেন তার ড্রাইভিং লাইসেন্স।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ট্রাফিক বিভাগ লাইসেন্স ছাড়া গাড়ি চালানোর অপরাধে জরিমানা করে সহিদকে। এরপর সরাসরি মেসেজ যায় ট্রাক মালিকের মোবাইলে। এরপর ট্রাক মালিক তৎক্ষণাৎ পুলিশকে ফোন করে জানান যে তার চালক জানিয়েছেন তার ট্রাক চুরি হয়ে গেছে। এরপর পুলিশ গ্রেফতার করে সহিদ কুমারকে। ট্রাকটি বাজেয়াপ্ত করা হয়।

arrest

গ্রেফতার হওয়ার পর পুলিশের জেরায় আসল ঘটনা বলে এই লরি চালক। কেন সে এই ঘটনা ঘটিয়েছে জানায় পুলিশকে। কেন ট্রাক চুরির মিথ্যা ঘটনা সে ফাঁদল খুলে বলে পুলিশকে। ধৃত লরি চালককে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয় মঙ্গলবার বিকালে। বিচারক এই লরি চালককে চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর