টাইমলাইনভারত

বিয়ে বাড়িতে কনের মাকে নিয়ে পালালো বরের বাবা

কথাটা শুনে কিছুক্ষন আপনি অবাক হতেই পারেন , কিন্তু হ্যা বিয়ের দিন সন্ধ্যে বেলায় হবু বউমার মাকে নিয়ে পালিয়ে গেলেন ছেলের বাবা। ঘটনাটি ঘটেছে গুজরাটের সুরাটে। কিভাবে কি হয়ে গেল সেকথা এখনো বুঝে উঠতে পারছেন না পরিবারের লোকজন।

কারন বিয়ের পর সম্পরককে দুজন বেয়াই বেয়ান হতে চলছিলেন , আর তার পরিবর্তে হয়ে গেলো প্রেমিক প্রেমিকা। তবে এখনো তারা বিয়ে করেছেন কিনা সেকথা জানা জায়নি। আর এই ঘটনায় সবথেকে বেশি অবাক হয়েছে বিয়ের কনে আর বর। তারা বিয়ে করতে পারলো কি পারলো না মাঝখান থেকে এই বয়েসে তাদের বাবা মা এরকম কাজ করলেন। তবে এই ঘটনায় উঠে এসেছে অন্য অজানা কথা।

তারা জানতে পেরেছে বহু বছর আগে থেকেই তারা পরিচিত ছিলেন। তারা বন্ধু ছিলেন। কিন্তু বন্ধুত্ব থেকেও বেশি ছিল প্রেম। কিভাবে সেই সম্পর্ক কেটে গেলো সেই নিয়ে একনো কিচুই জানা যায়নি। কিন্তু বিয়ে অব্দি এই প্রেম প্রনয়ের গল্প না এগনোয় তারা আলাদাই ছিলেন। অবসেশষ এইদিন তারা বিয়ে করার জন্য পালিয়ে যান। বরের বাবার বয়স ৪৮, বৌয়ের মায়ের বয়স ৪৬ ।

কিন্তু  ছেলে মেয়েদের বিয়ে দিতে গিয়ে তাদেরাবার একবার দেখা  হওয়া ,তারা তাদের পুরোনো প্রেমকে নাম দিতে পালিয়ে জজা। কিন্তু এখন তারা কোথায় আছেন সেই নিয়ে কনো কিছুই জানা  সম্ভব হয়নি। আপাতত এই ঘটনার পর  থানায় ডায়েরি করা হয়েছে ।

Back to top button
Close