টাইমলাইনপশ্চিমবঙ্গভিডিও গানরাজনীতি

ফের বাজার কাঁপাতে আসছে মদন মিত্রের আরেকটি গান! এবার নাচতেও দেখা যাবে কালারফুল বয়কে

বাংলা হান্ট ডেস্কঃ বাংলায় তৃণমূল নেতাদের মধ্যে সবচেয়ে বেশি চর্চায় যদি কেউ থেকে থাকেন, সেই ব্যক্তিটি হলেন মদন মিত্র। রঙিন মেজাজের এই তৃণমূল নেতা রাজনীতিতে ঠিক যতটা জনপ্রিয়, ঠিক তেমনি রাজনীতির বাইরে কখনো পাঞ্জাবি ও সানগ্লাস পড়ে ‘HOT’ লুকে হোক কিংবা কখনো আবার বীণা হাতে গান গাওয়ার মাধ্যমে সর্বদাই চর্চায় থাকেন মদনদা। ‘ও লাভলি’ থেকে শুরু করে ‘ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া’ গানের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় দিনের পর দিন ফলোয়ার্স বাড়িয়ে চলেছেন ‘বাংলার ক্রাশ’ মদন মিত্র। আর এবার খুব দ্রুত বাজারে আসতে চলেছে মদন মিত্রর আরো একটি নতুন গান।

আগামী কয়েকদিনের মধ্যেই একটি নতুন গান নিয়ে আসতে চলেছেন মদন মিত্র। হাওড়া শিবপুরের বোটানিক্যাল গার্ডেনে গানটির শুটিং হয়ে গেল। জনপ্রিয় এই তৃণমূল নেতার নতুন গান প্রকাশের আগেই বাংলাহান্টের হাতে উঠে এলো সেই গানের বিখ্যাত কিছু দৃশ্য। যেখানে বেশ কিছু জায়গায় মদন মিত্রকে নাচতে দেখা গেছে তো কোথাও আবার বিরোধী দলগুলিকে গানের মাধ্যমে আক্রমণ করতেও দেখা গিয়েছে।

ভক্তদের প্রত্যাশা পূরণ করে গানের দৃশ্যে মদন মিত্রকে নাচতেও দেখা যাবে। এই ভিডিওয় মদন মিত্রর সাথে সংগীত শিল্পী চয়নিকাকেও দেখতে পাবেন আপনারা। নতুন গানটি প্রসঙ্গে মদন মিত্র জানিয়েছেন যে, তাঁর এই ভিডিওর মাধ্যমে বাংলায় ধর্ম-বর্ণ-জাতি নির্বিশেষে ‘সম্প্রীতির’ দৃশ্য তুলে ধরা হয়েছে। এছাড়াও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শকে অবলম্বন করে মদন মিত্র কিভাবে বাংলায় বুকে একের পর এক উন্নয়নের কাজে সামিল হয়েছেন এবং মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তার উল্লেখও রয়েছে এই ভিডিওয়।

Madan mitra

ধর্মীয় সম্প্রীতির দিকটি তুলে ধরার জন্য গানের দৃশ্যে বহু হিন্দু এবং মুসলিম ছেলেমেয়েদের দেখা যাবে। মদন মিত্র জানিয়েছেন, গানটি মুসলিমদের রোজা চলাকালীন রেকর্ড করা হয়, ফলে রোজা পালন করার পাশাপাশি এই গানে নিজেদের উজাড়ও করে দেয় বহু মুসলিম ছেলেমেয়েরা, যেটি এই ভিডিওর একটি তাৎপর্যপূর্ণ দিক হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

আমাদের হাতে যে খবরটি উঠে এসেছে, সেই অনুযায়ী ডিজিটাল মাধ্যমে প্রকাশ পাবে ডাইরেক্টর অমরেন্দ্রর নির্দেশনায় গড়ে ওঠা মদন মিত্র-চয়নিকা অভিনীত এই গানের ভিডিওটি। তবে সঠিক দিনক্ষণ জানার জন্য আরো কিছুটা সময় অপেক্ষা করে থাকতে হবে আপনাদের।

Related Articles