অপেক্ষার দিন গোনা শুরু, কবজি ডুবিয়ে নয় মাসের সাধ খেলেন মধুবনী

বাংলাহান্ট ডেস্ক: অপেক্ষার আর মাত্র কয়েক দিন। খুব শীঘ্রই কোল আলো করে নতুন সদস‍্য আসতে চলেছে অভিনেত্রী মধুবনী গোস্বামীর (madhubani goswami)। সুখবরের জন‍্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অভিনেত্রীর অসংখ‍্য অনুরাগীরা। এবার শাশুড়ির হাতে নয় মাসের সাধ খেলেন মধুবনী।

মামুনির হাতের পায়েস ও রকমারি পদ একেবারে কবজি ডুবিয়ে খেলেন মধুবনী। নয় মাসের সাধের অনুষ্ঠানের সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। এদিন লাল ও সোনালি শাড়ি এবং সোনার গয়নায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। শাশুড়ি মায়ের হাতে পায়েস খাওয়ার ছবিও শেয়ার করেছেন তিনি।


লম্বা চওড়া ক‍্যাপশনে মধুবনী লিখেছেন, ‘আজ আমার ৯ মাসের সাধ হল। আমার মামুনির হাতের পায়েসের কোনো জবাব হবে না!!! দই ইলিশের কথা তো ছেড়েই দিলাম! এইরকম দই ইলিশ গোটা কলকাতায় আর কেউ বানাতে পারে কিনা আমার সন্দেহ আছে! আর তপসে ফ্রাই আর কিং সাইজ গলদা চিংড়ি সত‍্যি কথা বলতে কি, একটা একটা করে খেলে পোষায় না জাস্ট! বেশ গোটা পাঁচেক খেলে তবে ঠিক আছে!!! সব মিলিয়ে দুপুরের খাওয়াটা বেশ জম্পেশ হয়েছে! রাজা তুমি শুটিং করে বাড়ি ফেরো, ডিনারে এগুলো তুমিও পাবে…’

https://www.instagram.com/p/CMcNaPyAAN2/?igshid=kekhev6pd9ht

তিনি আরো লেখেন, ‘করোনার জন‍্য কাউকে নিমন্ত্রণ করতে পারিনি। সবাই থাকলে মজাটা আরো ১০ গুণ হতো, কিন্তু কি আর করা যাবে। নিরাপত্তা আগে। আমার এই পরিস্থিতিতে ঝুঁকি নেওয়া একেবারেই চলে না। আশা করছি বুঝতে পারছো। আর তাই খাবার গুলো দেখে কেউ নজর দিও না প্লিজ।’ পাশাপাশি ভাইকে ছবি তুলে দেওয়ার জন‍্য ধন‍্যবাদও জানিয়েছেন মধুবনী।

https://www.instagram.com/p/CMUXCXtA9lU/?igshid=i8a08tpm1f9h

https://www.instagram.com/p/CMXGMDpA8Qz/?igshid=q8f3fx74dgk8

এর আগে পাঁচ মাস ও সাত মাসের সাধের ছবিও শেয়ার করেছিলেন মধুবনী। বাড়ির ঠাকুর ঘরে বসে পাঁচ রকম ফল দিয়ে হয় অভিনেত্রীর পাঁচ মাসের স্বাদ। তারপর সাত মাসের নানান রকম নোনতা ভাজাভুজি দিয়ে হয় মধুবনীর সাত মাসের স্বাদ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর