টাইমলাইনবিনোদনভিডিও

‘এই তো আমার দেশ, মুখ খুললেই শেষ’, মধুমিতার ভিডিও নিয়ে গুঞ্জন তুঙ্গে

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখেই ঝড়ের গতিতে সাফল‍্যের দিকে এগোচ্ছেন মধুমিতা সরকার (madhumita sarkar)। গত বছরের খ্রিস্টমাসেই মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি ‘চিনি’। সেই সঙ্গে পাল্লা দিয়ে ফটোশুট করে জিতে চলেছেন অনুরাগীদের মন।

সোশ‍্যাল মিডিয়ায় চিরদিনই সক্রিয় থাকেন মধুমিতা। তবে ইদানিং সেই মাত্রাটা আরো বেড়েছে। সম্প্রতি মধুমিতার একটি ফটোশুটের ভিডিওতে লাইক করেছেন বরুন ধাওয়ানও। সব মিলিয়ে বেশ চর্চার মধ‍্যেই রয়েছেন অভিনেত্রী।


তবে সম্প্রতি মধুমিতার একটি ভিডিও নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। একটি র‍্যাপ গানের সঙ্গে লিপসিঙ্ক করতে দেখা গিয়েছে মধুমিতাকে। তবে নজর কেড়েছে অভিনেত্রীর পোস্টের ক‍্যাপশনটি। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘এই তো আমার দেশ, মুখ খুললেই শেষ’।

তবে কি সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতিকে কটাক্ষ করেই এই পোস্ট ও ক‍্যাপশন মধুমিতার? না, আসলে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে মধুমিতার আগামী ছবি ‘ট‍্যাংরা ব্লুজ’। কলকাতার বস্তি এলাকায় গড়ে ওঠা একটি মিউজিক ব‍্যান্ডকে কেন্দ্র করেই ছবির গল্প। সেই ছবির প্রমোশনের জন‍্যই এই ভিডিও শেয়ার করেছেন মধুমিতা।

পরমব্রত চট্টোপাধ‍্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মধুমিতা। জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় ‘ট‍্যাংরা ব্লুজ’ নামে ছবিতে দেখা যাবে পরমব্রত মধুমিতা জুটিকে। কলকাতার ট‍্যাংরা বস্তিকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির চিত্রনাট‍্য। জানা গিয়েছে, পরমব্রত ও মধুমিতার চরিত্রদুটি একেবারেই আলাদা পরস্পরের থেকে। কিন্তু সু্রই মিলিয়ে দেয় দুজনকে। তবে এর মাঝেও কাঁটা হয়ে দাঁড়ায় হত‍্যা, অপরাধ।

সব মিলিয়ে ছবির গল্পে যে এখন থেকেই বেশ টানটান উত্তেজনার ছোঁয়া পাওয়া যাচ্ছে তা বলাই বাহুল‍্য। পরমব্রতর চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল। মধুমিতা অভিনয় করবেন জোয়ির চরিত্রে। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত নিজেই। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে ছবির ট্রেলার। আগামী ১৫ এপ্রিল মুক্তি পাচ্ছে এই ছবি।

Back to top button